1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
লালমনিরহাটের কালীগঞ্জে ভিমরুলের আক্রমণে প্রভাষকের মৃত্যু
বাংলাদেশ । বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ ।। ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

লালমনিরহাটের কালীগঞ্জে ভিমরুলের আক্রমণে প্রভাষকের মৃত্যু

মোঃ শাহীন আলম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ৩১০ বার পড়েছে

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর এলাকায় ভিমরুলের আক্রমণে সুবাস চন্দ্র রায় (৪০) নামে এক প্রভাষকের মৃত্যু হয়েছে। নিহত সুবাস চন্দ্র রায় সতীরপাড় এলাকার মৃত্যু প্রসন্ন কুমার রায়ের ছেলে এবং শামসুদ্দিন-কমর উদ্দিন ডিগ্রি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক হিসাবে কর্মরত ছিলেন।

মঙ্গলবার (৩ আগষ্ট) দুপুর ১২ টার দিকে ঐ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের বুড়িহাট সতীরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। জানা যায়, সুবাস চন্দ্র রায় বাড়ির পাশে লেবু বাগানে গরুর জন্য ঘাস কাটতে গেলে একঝাঁক ভিমরুল তাকে আক্রমণ করে কামড় দেয়। এসময় তীব্র ব্যথায় সে অজ্ঞান হয়ে পড়ে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। পরে তার অবস্থা আশংকাজনক হওয়ায় দুপুর দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ দেবব্রত কুমার রায় তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD