1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
হাতীবান্ধায় ভাইকে খাবার দিয়ে ফেরার পথে মারধরের শিকার বড় ভাই
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

হাতীবান্ধায় ভাইকে খাবার দিয়ে ফেরার পথে মারধরের শিকার বড় ভাই

শাহীন আলম :
  • প্রকাশিত: শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ৩৬২ বার পড়েছে
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় মাদ্রাসায় পড়ুয়া ছোট ভাইকে খাবার দিতে গিয়ে মারধরের শিকার হয়েছেন বড় ভাই হাবিবুর রহমান সিফাত। এ ঘটনায় স্থানীয় থানায় দু’টি অভিযোগ করা হয়েছে।
হাবিবুর রহমান ওই উপজেলার নওদাবাস ইউনিয়নে কেতকীবাড়ী এলাকার হোসাইনুর রহমানের ছেলে। তার ছোট ভাই হাসানুর রহমান কেতকীবাড়ী নুরানী তালেমুল মাদ্রাসার ছাত্র। হামলার ঘটনায় ওই ছাত্রের বাবা হোসাইনুর রহমান বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে হাতীবান্ধা থানায় একটি অভিযোগ দিয়েছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে আপন চাচা রাকিব আলীর সঙ্গে তাদের পূর্বের বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলছিলো। এমতাবস্থায় ঘটনার দিন রাত ৯ টার দিকে মাদ্রাসায় গিয়ে ছোট ভাইকে খাবার দিয়ে বাড়িতে ফিরছিলেন হাবিবুর পথে কেতকীবাড়ী বিদ্যালয় মাঠে তার গতিরোধ করে অভিযুক্তরা। তাকে থামিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ ও বাঁশের লাঠি দিয়ে এলোপাতাড়ি মারধর করেন চাচা ও তার দলবল।
মারধর সহ্য করতে না পেরে চিৎকার করতে থাকেন  হাবিবুর। তার চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এ সময় হাবিবুর রহমানের পকেটে থাকা  প্রায় ৬ হাজার টাকা ছিনিয়ে নেয় অভিযুক্তরা।
মেডিকেলের বেডে শুয়ে মারধরের শিকার হাবিবুর বলেন, ভাইকে খাবার দিয়ে বাড়ি ফেরার সময় হঠাৎ করে তারা আমার ওপর হামলা চালায়। আমাকে বেধড়ক মারধর করে তারা। আমি এর সুষ্ঠ বিচার চাই।
অভিযুক্ত চাচা রাকিব আলী হামলার বিষয়টি অস্বীকার করে বলেন, আমার ছেলে লিখনের ওপর হামলা চালায় হিরুর ছেলে হাবিবুর। আমি এ বিষয়ে হাতীবান্ধা থানায় একটি অভিযোগ দিয়েছি। হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহা আলম অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD