1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুন্সীগঞ্জে প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামি আটক
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

মুন্সীগঞ্জে প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামি আটক

আবু সাঈদ দেওয়ান সৌরভ:
  • প্রকাশিত: রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৯১৩ বার পড়েছে

বুদ্ধি প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামি মাে. স্বপন ফকির (৩২) নামে ১ জনকে কে গ্রেফতার করেছে গজারিয়া থানা পুলিশ। শুক্রবার (৩০শে জুলাই) রাত ১০টার দিকে তাকে তার নিজ গ্রাম থেকে গ্রেফতার করা হয়। পরে জিজ্ঞাসাবাদ শেষে শনিবার (৩১শে জুলাই) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

তথ্য সুত্রে জানা যায়, গত ১০ জুলাই (শনিবার) দুপুরে ইমামপুর ইউনিয়নের মল্লিকেরচর গ্রামে বুদ্ধি প্রতিবন্ধী নারীকে বসত ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষন করে স্বপন ফকির। পরে বুদ্ধি প্রতিবন্ধী নারীর শারীরিক চালচলন পরিবর্তন দেখে পরিবারের সদস্যদের সন্দেহ হলে তাদের জিজ্ঞাসাবাদে ভুক্তভোগী ওই নারী ঘটনার বিবরণ দেয়। পরে এ ঘটনায় ভুক্তভোগী নারীর ছোট ভাই গত শুক্রবার (৩০শে জুলাই) সকালে মাে. স্বপন ফকিরের নামে ধর্ষণ মামলা দায়ের করে।

এ বিষয়ে গজারিয়া থানার অফিসার ইনচার্জ ওসি মো রইছ উদ্দিন জানান, অভিযোগের পরিপ্রেক্ষিতে শুক্রবার রাত ১০ টার সময় তাকে তার নিজ গ্রাম থেকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদ শেষে শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়। উল্লেখ্য, আটক মাে. স্বপন ফকির একই গ্রামের মাে. আমির আলীর ছেলে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD