1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুন্সীগঞ্জে গরু ভর্তি টলার ডুবে ৬ গরু নিখোঁজ, আহত ৫
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মুন্সীগঞ্জে গরু ভর্তি টলার ডুবে ৬ গরু নিখোঁজ, আহত ৫

আবু সাঈদ দেওয়ান সৌরভ:
  • প্রকাশিত: শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ৩৮১ বার পড়েছে

মুন্সীগঞ্জে বাল্কহেডের সাথে গরু ভর্তি ট্রলারের সাথে সংঘর্ষে ট্রলার ডুবে ৬টি গরু নিখোঁজ ও একটি ১টি গরু মারা গেছে এবং ৫ জন আহত হয়েছে। শুক্রবার (১৬ই জুলাই) দুপুর ১২টার দিকে লৌহজং উপজেলার পদ্মার শাখা নদীতে এ ঘটনা ঘটে।

তথ্য সুত্রে জানা যায়, শুক্রবার দুপুর ১২ টার সময় সিরাজগঞ্জ থেকে একটি ট্রলারে ৩১টি গরু নিয়ে নারায়নগঞ্জের কোরবানীর পশুর হাটে যাচ্ছিল ৪ জন ব্যাপারী ও মাঝিরা। লৌহজংয়ের পদ্মার শাখা নদী হতে গৌরগঞ্জ খালে মোড় নেবার সময় একটি বালুভর্তি বাল্ক হেডের সাথে সংঘর্ষ হয়। এতে গরু ভর্তি ট্রলারটি ডুবে যায়। ৩১টি গরুর মধ্যে ২৪টি গরু জীবিত ও একটি মৃতসহ মোট ২৫টি গরু উদ্ধার করা হয়েছে। এখনো ৬ টি নিখোঁজ রয়েছে। এ ঘটনায় ৫ জন আহত হয়েছে। গুরুতর আহত ২ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

মাওয়া নৌ পুলিশ ফাঁড়ির আইসি জেএম সিরাজুল কবির জানান, শুক্রবার দুপুর ১২টার একটি বালুভর্তি বাল্ক হেডের সাথে সংঘর্ষ হয়। এতে গরু ভর্তি ট্রলারটি ডুবে যায়। পরে নৌ পুলিশ স্থানীয়দের সহায়তার ২৫টি গরু উদ্ধার করে। এর মধ্যে একটি গরু মারা যায়। এখনও ৬টি গরু নিখোঁজ রয়েছে। বাল্কহেডটি আটক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD