1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মাধবপুরে পুকুর থেকে গ্রেনেড উদ্ধার
বাংলাদেশ । বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ ।। ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

মাধবপুরে পুকুর থেকে গ্রেনেড উদ্ধার

পিন্টু অধিকারী
  • প্রকাশিত: শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ২১২ বার পড়েছে

হবিগঞ্জের মাধবপুরে পুকুর থেকে একটি গ্রেনেড উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার বহরা ইউনিয়নের হাসিনাবাদ গ্রামের আজিজুল ইসলামের পুকুর থেকে গ্রেনেডটি উদ্ধার করা হয়। পুলিশ ও স্থানীয় সূত্র জানা গেছে, শনিবার দুপুরে হাসিনাবাদ গ্রামের লোকজন পুকুরে গোসল করতে নামে। হঠ্যৎ করে লোহা জাতীয় শক্ত গোলাকার একটি বস্তু একজনের পায়ে লাগে। পরে এটি তোলা হলে স্থানীয় লোকজন এটিকে গ্রেনেড বলে সন্দেহ করে।

কাসিমনগর ফাঁড়ির এসআই আব্দুল কাদির জানান, স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গ্রেনেডটি উদ্ধার করে পানি ভর্তি বালতির মধ্যে রাখা হয়েছে। এটি খুবই পুরাতন তবে এটি সক্রিয় কিনা বিশেষজ্ঞ ছাড়া বলা যাচ্ছেনা। তবে স্থানীয় লোকজনের ধারনা এটি স্বাধীনতা যুদ্ধের সময় পুকুরে পড়েছিল। মাধবপুর থানার অফিসার ইনচার্জ রকিবুল ইসলাম খান জানান, গ্রেনেডটি পরীক্ষা নিরীক্ষা করতে বিস্ফোরক বিশেষজ্ঞ দলকে জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD