1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সুফিয়া সভাপতি দিলারা সাধারন সম্পাদকরে কুমিল্লা (উঃ) জেলা মহিলাদলের কমিটি ঘোষণা
বাংলাদেশ । রবিবার, ১৯ মে ২০২৪ ।। ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ

সুফিয়া সভাপতি দিলারা সাধারন সম্পাদকরে কুমিল্লা (উঃ) জেলা মহিলাদলের কমিটি ঘোষণা

আল আমিন কিবরিয়া:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৩৬ বার পড়েছে

সুফিয়া বেগমকে সভাপতি, দিলারা শিরিনকে সাধারন সম্পাদক এবং জেসমিন আক্তারকে সাংগঠনিক সম্পাদক করে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলাদল কুমিল্লা(উঃ) জেলার ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

জাতীয়তা মহিলাদল কেন্দ্রীয় কমিটির অনুমোদিত ও কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরুজা আব্বাস এবং সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ’র স্বাক্ষরিত কমিটির পূর্ণাঙ্গ তালিকা পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন নবনির্বাচিত জাতীয়তাবাদী মহিলাদল কুমিল্লা(উঃ) জেলা কমিটির সভাপতি সুফিয়া বেগম। তিনি জানান, উক্ত কমিটি গত ১৪ ফেব্রুয়ারী অনুমোদিত ও স্বাক্ষরিত হলেও আজ বৃহস্পতিবার ওই অনুমোদীত কমিটির কাগজ হাতে পেয়েছি।

উল্লেখ্য গত ২ ফেব্রুয়ারি কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরুজা আব্বাস’র বাসভবনে এক কাউন্সিল অধিবেশনে ওই কমিিিটর সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়। সভাপতি এবং সাধারন সম্পাদককে পরবর্তী ৭দিনের মধ্যে ৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রেরনের নির্দেশের আলোকে ওই খসরা কমিটি কেন্দ্রীয় কমিটির নিকট প্রেরন করা হয়, যা গত ১৪ ফেব্রুয়ারী ঘোষণা করা হয়। তবে কাউন্সিল অধিবেশনে সভাপতি পদে একাধিক প্রার্থী থাকায় উক্তপদে গোপন ব্যালটের মাধ্যমে ভোট গ্রহন হয়। ভোটে সুফিয়া বেগম ২০ ভোটের মধ্যে ১৪ ভোট পেয়ে নির্বাচিত হন। দেবীদ্বার উপজেলা পরিষদর সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া বেগম দ্বিতীয় বারের মতো সভাপতি নির্বাচিত হন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD