1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
যেখানে স্বাস্থ্যসেবা কেন্দ্র, সেখানে জীবন বিপন্নের উদ্যোগ
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

যেখানে স্বাস্থ্যসেবা কেন্দ্র, সেখানে জীবন বিপন্নের উদ্যোগ

নেকবর হোসেন
  • প্রকাশিত: শুক্রবার, ২১ জানুয়ারি, ২০২২
  • ২০১ বার পড়েছে
কুমিল্লার দাউদকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে সুন্নতে খৎনা অনুষ্ঠান

কুমিল্লার দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সুন্নতে খৎনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। শুক্রবার (২১ জানুয়ারি) দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট (এমটিইপিআই) বিল্লাল হোসেনের ছেলের জন্য এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (গৌরীপুর) হলরুমের মাঠ প্রাঙ্গণে শামিয়ানা টাঙিয়ে এ আয়োজন করা হয়। প্রায় ৪০০-৪৫০ অতিথি এ অনুষ্ঠানে অংশ নেন। স্বাস্থ্য কমপ্লেক্সে সুন্নতে খৎনা অনুষ্ঠানের আয়োজন করায় ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা। তাদের মতে, করোনা পরিস্থিতির অবনতি হওয়ায় বড় পরিসরে জনসমাগম নিষিদ্ধ করেছে সরকার। এ অবস্থায় হাসপাতালের মতো একটি গুরুত্বপূর্ণ জায়গায় এ ধরনের অনুষ্ঠান অগ্রহণযোগ্য।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. হাবিবুর রহমান বলেন, স্বাস্থ্যবিধি মেনেই এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুল ইসলাম খান বলেন,বিষয়টি আমার জানা নেই। হাসপাতালের মতো একটি জায়গায় অনুষ্ঠান করাটা খুবই দুঃখজনক। আমি হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে এ বিষয়ে কথা বলবো।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD