1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ব্রাহ্মণপাড়ায় ভাবির ওড়না প্যাঁচিয়ে দেবরের আত্মহত্যা
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ব্রাহ্মণপাড়ায় ভাবির ওড়না প্যাঁচিয়ে দেবরের আত্মহত্যা

আতাউর রহমান:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ৩৫৪ বার পড়েছে
ব্রাহ্মণপাড়ায় ভাবির ওড়না প্যাঁচিয়ে দেবরের আত্মহত্যা
ব্রাহ্মণপাড়ায় ভাবির ওড়না প্যাঁচিয়ে দেবরের আত্মহত্যা

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় গলায় গলায় ওড়না প্যাঁচিয়ে ইয়াসিন সরকার নামে এক কলেজছাত্র আত্মহত্যা করেছে। মঙ্গলবার (৬ জুন) মধ্যরাতে উপজেলার শিদলাই ইউনিয়নের শিদলাই ৮ নং ওয়ার্ড এলাকা থেকে ইয়াসিন সরকারের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত ইয়াসিন সরকার একই গ্রামের আবদুল কুদ্দুস সরকারের ছেলে। সে স্থানীয় মোশাররফ হোসেন খান চৌধুরী বিশ্ব বিদ্যালয় কলেজের ডিগ্রি ১ম বর্ষের ছাত্র ছিলেন।

ইয়াসিন সরকারের মা নাজমা বেগম বলেন, আমার ছেলে পড়াশোনার পাশাপাশি গ্রামের বাজারে মোবাইল সার্ভিসিং এর দোকান চালাইতো। সেখানে রাতে থাকতো। একদিন আমার ছেলে আমায় বলে মা আমার দোকানে ভয় লাগে। পরে সে ঘরে থাকতো। সে বেশ কিছু দিন যাবৎ ঘুমের ঔষধ খেয়ে ঘুমাইতেন। ঘুমের ঔষধ খাওয়া নিয়ে আমি তাকে গালমন্দ করি। তখন সে আমায় বলে তাকে আমি অপমান করছি কেন? তখন আমি আর কিছু বলি নি। আমার বড় ছেলে বউরা তাকে গোসল ও খাওয়া ডাওয়া করান।

রাত আনুমানিক ২ টার সময় আমার ছোট ছেলে বাহিরে যাবে আমায় ডাকতেছিলো। তখন আমি ঘুম থেকে উঠে যায়। বাহির থেকে আাসার পর ইয়াসিন যে রুমে ঘুমায়। আমি দরজার ফাঁক দিয়ে দেখি আমার ছেলে ঘরের তীরের সঙ্গে ঝুলে আছে। আমার চিৎকার চেঁচামেছিস শুনে আমার স্বামী ও ছেলের বউরা দৌড়ে ছুটে আসে। আমরা সবাই তাকে হাসপাতালে নিয়ে যাই। হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার স্যার বলে আমার ছেলে মারা গেছে বাবা। আমি আর কিছু জানি না।

নিহত ইয়াসিনের ভাবি বলেন, আমাদের সঙ্গে তো কোন কিছু নিয়ে ঝগড়া নাই। সে অনেক সময় ঘুমের ঔষধ খেয়ে ঘুমাইতেন। আমরা জিগাসা করলে কিছু বলতেন না শুধু বলতেন ভালা লাগে না তার। ওড়না পেঁচিয়ে মৃত্যুর কারণ জানতে চাইলে তিনি বলেন, ভেজা ওড়না রুমে শুকানোর জন্য রুমে দেওয়া ছিলো। এটা কেন করেছে তা আমরা জানি না। আমরা তাকে ছোট ভাই হিসাবে দেখতাম।

ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি শেখ মাহমুদুল হাসান রুবেল জানান, লাশের সোরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্থান্তর করা হবে। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা এখনো জানা যায়নি। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD