1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
৫-৬ দিন পার হলেও সরানো হয়নি রোলার
বাংলাদেশ । রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা সচিবদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা শিক্ষকদের হেনস্থা ও জোরপূর্বক অপসারণ বন্ধের দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের সমাবেশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সিলেট সীমান্তে স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগ সিলেট শহর জুড়ে আবারও ছয়লাভ নিবন্ধন ছাড়া অবৈধ অটোরিক্সা সিএনজি ভারতে পাচারকালে তাহিরপুর সীমান্তে ইলিশের চালান জব্দ! চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের সংঘর্ষে আহত ১০ রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ পালাতে গিয়ে বিমানবন্দরে যুবলীগের দুই নেতা আটক

৫-৬ দিন পার হলেও সরানো হয়নি রোলার

এম.মাসুম বিল্লাহ :
  • প্রকাশিত: শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ৩০৬ বার পড়েছে

বরগুনার আমতলী উপজেলার সাবেক চেয়ারম্যান শহিদ মৃধার মালিকানাধীন একটি রোলার বরগুনা টু পুরাকাটা মহাসড়কের স্টেডিয়াম সরকারি শিশু পরিবার সংলগ্ন রাস্তায় গতো ৫-৬ দিন যাবৎ থামিয়ে রাখা হয়েছে। থামিয়ে রাখা এ রোলারটির সাথে সোমবার (২৯ নভেম্বর) রাত ৯টায় এক মটরবাইক চালক অপরদিক থেকে আসা ট্রাকের আলোয় রাস্তা ওভারটেকিং করায় প্রতিবন্ধকতা সৃষ্টির কারনে রোলারটির সাথে ধাক্কা লাগে। এতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে দুর্ঘটনায় গুরুতর আঘাত পান মটরবাইক চালক অলিউল্লাহ। আহত ওয়ালি উল্লাহ বরগুনা সদর উপজেলার ৩নং ইউনিয়নের সাহেবর হাওলা গ্রামের মাওলানা মোঃ হারুনের ছেলে ও পৌরসভার চরকলোনী এলাকার, মাওলানা সাইদুর রহমান (সাইদ কাজী)র সম্পর্কে মেয়ে জামাতা।

প্রতক্ষ্যদর্শী ও আহতের পরিবারের সূত্রে জানা যায়, অলিউল্লাহ পৌরসভার ১নং ওয়ার্ডের চরকলোনী এলাকার শশুড়ের বাসা থেকে স্ত্রীকে নিয়ে মটরবাইক যোগে নিজ বাড়িতে যাচ্ছিলেন এ সময় সরকারি শিশু পরিবারের সামনে মহাসড়কের রাস্তার উপরে থামানো রোলারটির সাথে তার মোটরবাইকের ধাক্কা লাগে, এতে ছিটকে রাস্তায় পরে মাথা ও ডান চোখের উপরে গুরুতর আঘাত পান তিনি এবং সে সময় সাথে থাকা তার স্ত্রী ছিটকে রাস্তার পাশে খাদে পরে যায়। সে-সময় স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। বরগুনা জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার নিহার রঞ্জন বৌদ্ধ জানান, অলিউল্লাহর মাথার উপরিভাগে ও ডান চোখের উপরের আঘাত গুরুতর। রোগীর অবস্থা আশংকা জনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য পরেরদিন মঙ্গলবার তাকে বরিশাল সেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে।

কে বা কারা নেবে এ সড়ক দুর্ঘটনার দায়ভার ভুক্তভোগী পাবে কি ক্ষতিপূরন কিংবা ন্যায় বিচার স্থানীয় সর্বস্তরের যানবাহন চালকেরা দ্রুত এ রোলারটি অপসারনের জন্য যথাযথ কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD