1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বরগুনায় ডিবির অভিযানে ইয়াবা সহ গ্রেপ্তার ১
বাংলাদেশ । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

বরগুনায় ডিবির অভিযানে ইয়াবা সহ গ্রেপ্তার ১

মাসুম বিল্লাহ :
  • প্রকাশিত: সোমবার, ৯ জানুয়ারি, ২০২৩
  • ৩৮৬ বার পড়েছে

বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের চালিতাতলা ব্রীজের পার্শে ইয়াবা বিক্রির সময় ৫৬০ পিচ ইয়াবা সহ এক মাদক বিক্রেতাকে বরগুনা জেলা গোয়েন্দা সংস্থার একটি চৌকস টিম গ্রেফতার করেছে।

বরগুনা জেলা গোয়েন্দা সংস্থার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম খান মিলন বলেন রবিবার বিকাল পৌনে চারটার সময় সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের চালিতাতলা ব্রিজের তিন রাস্তার মোড় থেকে ইয়াবা বিক্রির সময় একজনকে ৫৬০ পিচ ইয়াবা সহ হাতে নাতে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মাদককারবারীর নাম বাবুল (২৭)। সে বুড়িরচর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সোনাখালী গ্রামের রব হাওলাদারের সন্তান।

বরগুনা জেলা গোয়েন্দা সংস্থার উপ পরিদর্শক জাহিদুল ইসলাম কবিরের নেতৃত্বে বিকেল ৩টার দিকে একটি টিম চালিতাতলা গ্রামে অবস্থান নেয়। কিছুক্ষণ পর উত্তর দিক থেকে আসা বাবুল চালিতাতলা ব্রীজ পাড় হওয়ার পূর্ব মুহূর্তে তাকে তল্লাশি করে প‍্যান্টের পকেট থেকে ৫৬০ পিস ইয়াবা সহ হাতেনাতে গ্রেপ্তার করে।

তিনি আরো বলেন উদ্ধারকৃত ইয়াবার মূল‍্য প্রায় ১ লক্ষ আটষট্টি হাজার টাকা। এ ব‍্যপারে বাবুলের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD