1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঘরের পিলার ভেঙে বৃদ্ধার মৃত্যু
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

হবিগঞ্জে ঘরের পিলার ভেঙে বৃদ্ধার মৃত্যু

নূরুজ্জামান ফারুকী
  • প্রকাশিত: রবিবার, ৩০ জানুয়ারি, ২০২২
  • ১৮৬ বার পড়েছে

বিগঞ্জের বানিয়াচংয়ে দুর্যোগ সহনীয় ঘরের পিলার ভেঙে শিরাপ জান বিবি নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শনিবার (২৯ জানুয়ারী)বিকেলে এ ঘটনাটি ঘটেছে। নিহত বৃদ্ধা শিরাপ জান বিবি (৮৯) উপজেলার মাদারিটুলা মহল্লার মৃত নেয়াম উল্লাহ স্ত্রী।বিষয়টি নিশ্চিত করেছেন বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার বিকেলে শিরাপ জান বিবি ঘরের বারান্দার একটি পিলারের সাথে হেলান দিয়ে চেয়ারে বসা ছিলেন। ওই সময় হঠাৎ করেই পিলারটি ভেঙে তার মাথায় আঘাত লাগলে তিনি গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা উদ্ধার করে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয় ইউপি সদস্য মো. জাহাঙ্গীর জানান, দুর্যোগ ব্যবস্থাপনার একটি ঘরে প্রায় ৩ বছর ধরে ছেলেকে নিয়ে শিরাপ জান বিবি বসবাস করে আসছিলেন। শনিবার একটি পিলার ভেঙে মাথায় আঘাত প্রাপ্ত হলে তার মৃত্যু হয়। এ বিষয়ে তার ছেলে জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটের কাছে বিনা ময়নাতদন্তে লাশ দাফনের জন্য একটি আবেদন করেছেন। এ বিষয়ে বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ বলেন, ৩ বছর আগে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দের একটি ঘরে বসবাস করতেন তিনি। শনিবার পিলার ভেঙে তার মৃত্যু হয়েছে। ওই পিলারে কোন রড ছিল না। এটি একটি দুর্ঘটনা। তিনি বলেন, নিহতের পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দাফনের টাকা দেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD