1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
স্ত্রীকে ফেরাতে ব্যর্থ হয়ে নিজ ঘরে কবর খুঁড়েছেন স্বামী জাফর
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

স্ত্রীকে ফেরাতে ব্যর্থ হয়ে নিজ ঘরে কবর খুঁড়েছেন স্বামী জাফর

মাসুম বিল্লাহ
  • প্রকাশিত: শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ২৪০ বার পড়েছে
পারিবারিক কলহের জেরে আলাদা থাকছেন স্বামী-স্ত্রী। স্ত্রীকে ঘরে ফেরাতে একাধিকবার চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন স্বামী জাফর। অবশেষে হতাশায় নিজ ঘরে কবর খুঁড়েছেন তিনি।
এমনই ঘটনা ঘটেছে বরগুনা সদর উপজেলার আয়লা ইউনিয়নের কদমতলা এলাকায়। খবর পেয়ে শুক্রবার (২২ জুলাই) বিকেল ৫টার দিকে গ্রামপুলিশ ও স্থানীয় জনতা কবর খোঁড়া বন্ধ করান।
চাঞ্চল্য এ ঘটনায় আশপাশের গ্রামের মানুষ ওই বাড়িতে ভিড় করছেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে আয়লা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের গ্রামপুলিশ সাইফুল ইসলাম জানান, প্রায় এক যুগের সংসার জাফর ও হাজেরার। তাদের দাম্পত্য জীবনে প্রায়ই কলহ হতো। বর্তমানে বিষয়টি নিয়ে ইউনিয়ন পরিষদে সালিশ চলমান। তারা দুজনই এক মাস ধরে আলাদা থাকছেন। স্ত্রীকে ফেরাতে ব্যর্থ হয়ে নিজ ঘরে কবর খুঁড়েছেন জাফর। সংবাদ পেয়ে তিনি দ্রুত ছুটে গিয়ে তাকে কবর খোঁড়া থেকে বিরত রাখেন এবং বিষয়টি পুলিশকে জানান।
এ বিষয়ে জাফর গাজী জানান, ১৩ বছর আগে ঢাকায় হাজেরার সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর থেকেই হাজেরা তার কথার অবাধ্য। পরে বরগুনায় গ্রামে বসবাস শুরু করলেও স্ত্রী শুধরে যাননি। এনিয়ে স্থানীয় জনপ্রতিনিধিরা একাধিক সালিশ করলেও হাজেরা তা মানছেন না। সবশেষ ২২ জুন তার সঙ্গে রাগ করে হাজেরা তার নিজ চায়ের দোকানে বসবাস শুরু করেন। তাকে দোকান থেকে ঘরে ফেরত আনার একাধিক চেষ্টায় ব্যর্থ হন। তাই হতাশায় নিজের কবর নিজেই খোঁড়েন তিনি।
তবে স্বামী জাফরকে নিয়েও বিস্তর অভিযোগ রয়েছে হাজেরার। গৃহবধূ হাজেরাও জানান, ১৩ বছর আগে বিয়ের সময় তার সঙ্গে প্রতারণা করেছেন জাফর গাজী। জাফরের আগের স্ত্রীকে তালাক না দিয়েই মিথ্যা তালাকনামা তৈরি করে তা দেখিয়ে বিয়ে করেন তাকে। এসব নিয়ে ঝগড়া ও ঝামেলা শুরু হলে তারা ঢাকা থেকে গ্রামে চলে আসেন।
তিনি বলেন, জাফর গাজী সংসারে অমনোযোগী। এজন্য প্রায়ই ঝগড়া হয়। ২২ জুন তাকে ঘর থেকে বের করে দেন। এরপর থেকে তিনি দোকানের মধ্যে আলাদা থাকা শুরু করেন। জাফরের সঙ্গে ফের সংসার জীবন শুরু করতে কোনোমতেই রাজি নন হাজেরা।এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য কাজি মোখলেচুর রহমান জানান, মানসিকভাবে বিপর্যস্ত হয়ে জাফর যাতে কোনো অঘটন না ঘটাতে পারেন সেজন্য ঘর থেকে তাকে কদমতলা বাজারে নিয়ে আসা হয়েছে। পুলিশকে খবর দেওয়া হয়েছে। তারা পরবর্তী পদক্ষেপ নেবেন। বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি আইনগতভাবে দেখা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD