1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
স্কুলের জমি সংক্রান্ত জেরে প্রতিপক্ষের মারপিটে প্রধান শিক্ষক আহত
বাংলাদেশ । রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ।। ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

স্কুলের জমি সংক্রান্ত জেরে প্রতিপক্ষের মারপিটে প্রধান শিক্ষক আহত

এস এম আরিফুল ইসলাম জিমন:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ২৫৪ বার পড়েছে
ঘোড়াঘাটে স্কুলের জমি সংক্রান্ত জেরে প্রতিপক্ষের মারপিটে প্রধান শিক্ষক আহত

দিনাজপুরের ঘোড়াঘাটে স্কুলের জমি রক্ষা করতে গিয়ে প্রতিপক্ষের মারপিটে গুরুত্বর জখম প্রাপ্ত হয়ে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে জয়রামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম। বুধবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ৬টায় উপজেলার জয়রামপুর মাঠে ঘটনাটি ঘটেছে।
ঘোড়াঘাট থানার দাখিলকৃত এজাহার সুত্রে জানা যায়, বিরোধীয় জমি কবলা দলিল সুত্রে প্রাপ্ত হয়ে দীর্ঘ দিন থেকে জয়রামপুর উচ্চ বিদ্যালয় ভোগ করে আসছে। যার চলমান জরিপ ও খারিজ বিদ্যালয়ের নামে সম্পন্ন রয়েছে। একই জমি ওয়াক্ফ ষ্টেটের দাবী করে ওয়াক্ফ ষ্টেটের কমিটি বহির্ভূত একই এলাকার আব্দুর রাজ্জাকের নেতৃত্বে কিছু উচ্ছৃঙ্খল ব্যক্তি বুধবার দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে বিদ্যালয়ের জমিটিতে হাল চাষ শুরু করেন।

বিষয়টি একই গ্রামের বসবাসরত জয়রামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম সকালে রাস্তা দিয়ে তার ধানের জমি দেখতে যাওয়ার সময় তার দৃষ্টিগোচর হলে তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে চাষাবাদে বাঁধা প্রদান করেন। এ সময় উচ্ছৃঙ্খল ব্যক্তিরা তাকে এলোপাথারী মারপিট শুরু করলে তার আত্মচিৎকারে গ্রামের লোকজন এগিয়ে এসে রক্তাক্ত জখম অবস্থায় তাকে উদ্ধার করে ঘোড়াঘাট হাসপাতালে ভর্তি করে। বিষয়টি সম্পর্কে ৯৯৯-এ কে বা কারা ফোন করলে সেখানে তাৎক্ষনিক ঘোড়াঘাট থানা পুলিশ সঙ্গীয় ফোর্স সহ উপস্থিত হলে প্রতিপক্ষরা সেখান থেকে পালিয়ে যায়।

ঘটনার বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সাত্তার সরকার ও একাডেমিক সুপার ভাইজার ধ্বীরাজ সরকার হাসপাতালে চিকিৎসাধীন প্রধান শিক্ষক শফিকুল ইসলামকে দেখতে যান। পাশাপাশি ঘোড়াঘাট থানার এস,আই খুরশিদ আলম হাসপাতালে আহত প্রধান শিক্ষককে দেখতে গিয়েছিলেন। এ ব্যাপারে শফিকুল ইসলাম বাদী হয়ে ঘোড়াঘাট থানায় তার বিদ্যালয়ের সহকারী শিক্ষকের মাধ্যমে একটি এজাহার দাখিল করেন। এজাহারের বিষয় জানতে চাইলে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির সত্যতা নিশ্চিত করে জানান, এজাহার পেয়েছি তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ছাড়াও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ঘোড়াঘাট কেসি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান জানান, থানায় এজাহার দাখিলে আমিও সাথে ছিলাম।

 

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD