1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঘোড়াঘাটে র‌্যাবের অভিযানে ৫৪৫ পিস ইয়াবাসহ আটক-১
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ঘোড়াঘাটে র‌্যাবের অভিযানে ৫৪৫ পিস ইয়াবাসহ আটক-১

আরিফুল ইসলাম জিমন
  • প্রকাশিত: শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭০ বার পড়েছে

দিনাজপুরের ঘোড়াঘাটে অভিযান চালিয়ে সজিব হাসান (২৩) নামের এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৩। সে দিনাজপুরের হাকিমপুর উপজেলার রিকাবী চকচকা গ্রামের সহিজার রহমানের ছেলে।

জানা যায়, শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকালে ঘোড়াঘাট উপজেলার ১নং বুলাকীপুর ইউপির হরিপাড়া বাজার মহাসড়কের পাশে কতিপয় মাদক কারবারী অবৈধ মাদক ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩, সিপিসি-১, দিনাজপুর ক্যাম্পের ভাদুরিয়া বাজার এলাকায় টহলরত দল উক্ত স্থানে একটি মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে সজিব হাসান নামের এক মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয় র‌্যাব। পরে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ওই মাদক কারবারীকে তল্লাশী করে ৫৪৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১,৬৩,৫০০ টাকা।

এ ঘটনায় ওয়ারেন্ট অফিসার ও র‌্যাব-১৩ উপ-সহকারী পরিচালক মোঃ জহুরুল ইসলাম বাদী হয়ে ঘোড়াঘাট থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ জানান, গতকাল রাতে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা রুজু হয়েছে এবং আজ শনিবার (২৩ সেপ্টেম্বর) সকালে আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD