1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সুনামগঞ্জের শাল্লার ঝুলন দাসের মুক্তির দাবিতে নেত্রকোণায় মানবন্ধন
বাংলাদেশ । শনিবার, ০৪ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

সুনামগঞ্জের শাল্লার ঝুলন দাসের মুক্তির দাবিতে নেত্রকোণায় মানবন্ধন

মোনায়েম খান :
  • প্রকাশিত: শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ২৮৫ বার পড়েছে
সুনামগঞ্জের শাল্লার ঝুলন দাসের মুক্তির দাবিতে নেত্রকোণায় মানবন্ধন

যে মানুষকে ভালোবাসে,সে কখনো সাম্প্রদায়িক হতে পারে না-বাঙালির জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর এই বানীকে ধারণ করে সুনামগঞ্জের শাল্লার ঝুলন দাসের মুক্তির দাবিতে নেত্রকোণা জেলা প্রেসক্লাবের সামনের সড়কে শনিবার সকালে সচেতন নাগরিক সমাজের উদ্যেগে মানবন্ধন অনুষ্ঠিত হয়।

সম্প্রতি ঘটে যাওয়া সুনামগঞ্জের শাল্লা উপজেলার নওগাঁ গ্রামের ঝুলন দাসের সামাজিক যোগাযোগ মাধ্যমের মন্তব্যকে কেন্দ্র করে ওই এলাকার উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠীর কর্তৃক নওগাঁ গ্রামে অর্তকিত হামলা চালিয়ে ৮৮টি বাড়ী-ঘর ভাংচুর সহ ঝুলন দাসের ওপর সাম্প্রদায়িক মিথ্যা মামলা প্রত্যাহার ও কারা নির্যাতিত ঝুলন দামের মুক্তির দাবিতে মানববন্ধন হয়।

এতে বক্তব্য রাখেন-নেত্রকোণা জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন,নেত্রকোণা সচেতন নাগরিক সমাজের নিহাদ ইবনে হেকিম,আরিফ আহমেদ জোবায়ের,নিশিত সরকার,কাউছার আহমেদ,রতন শর্মা,বাপ্পী সরকার প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD