1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সিলেটের ওসমানীনগর উপজেলার ৮ টি ইউনিয়নের নৌকার মাঝি হলেন যারা
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

সিলেটের ওসমানীনগর উপজেলার ৮ টি ইউনিয়নের নৌকার মাঝি হলেন যারা

কে এম রায়হান:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ২৮৪ বার পড়েছে

সিলেট জেলার ওসমানীনগর উপজেলার ৮ টি ইউনিয়নের তৃনমূল ভোটে নৌকার মাঝি হলেন,উমরপুর ইউ/পির ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রিড়া সম্পাদক মোঃ মুকিদ মিয়া।সাদিপুর ইউনিয়নে-যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা মোঃ শাহজাহান আলী।পশ্চিম পৈলনপুর ইউনিয়নে প্রবাসী আওয়ামী লীগ নেতা আব্দুল হান্নান।গোয়ালাবাজার ইউনিয়নে একক প্রার্থী ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান পীর মজনু মিয়া।তাজপুর ইউনিয়নের লন্ডন মহানগর যুবলীগের সভাপতি ও তাজপুর ডিগ্রি কলেজের সাবেক ভিপি ফয়সল আহমেদ সুমন।

দয়ামীর ইউনিয়নে-দয়ামীর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিরন মিয়া।উসমানপুর ইউনিয়নে সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ওয়ালি উল্লাহ বদরুল।বুরুঙ্গা ইউনিয়নে প্রবাসী আওয়ামী লীগ নেতা আখলাকুর রহমান ও প্রবাসী আওয়ামী লীগ নেতা সানুর মিয়া সমান ভোট পাওয়ায় এই ইউনিয়নে প্রার্থীতা ঘোষনা করা হয়নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD