1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন দৈনিক কালজয়ী সিলেট প্রতিনিধি তরুন সাংবাদীক কে এম রায়হান
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন দৈনিক কালজয়ী সিলেট প্রতিনিধি তরুন সাংবাদীক কে এম রায়হান

রায়হান আহম্মেদ :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ৩৩২ বার পড়েছে

করোনা ভাইরাসের সংকট অনেক কিছুই শিখিয়েছে মানুষকে।গরীবের চাল, টাকা কিংবা ত্রাণ নিয়ে যেমন নয় ছয় করেছেন অনেকে,তেমনি হত দরিদ্র অসহায় ও অসুস্থের কারণে উপার্জন বন্ধ হওয়া পরিবারের মানুষকে খুঁজে বের করে তার পাশে দাঁড়িয়ে মানবতার হাত এগিয়ে দেওয়ার মত ঘটনাও ঘটছে এই সমাজেই।তফাৎ শুধু মানসিকতা আর চিন্তা চেতনার।এমনিভাবে দরিদ্র অসহায় ও শারিরিক ভাবে অচল মানুষদের খুঁজে বের করে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছিলেন নবদূত সামাজীক ফোরামের ভাইস-চেয়ারম্যান,ওসমানীনগর উপজেলা সাংবাদীক ইউনিয়নের অর্থ সম্পাদক,দৈনিক কালজয়ী সিলেট প্রতিনিধি  কে এম রায়হান।

 

এবারের ভয়াবহ বন্যায়ও তিনি ঝাপিয়ে পড়েছেন মানুষের সেবায়। নিজের সাধ্যমত চেষ্টা করেছেন অসহায়দের পাশে থাকার।পরিচিত বন্দু বান্দব ও আত্মীয় স্বজনদের কাছ থেকে চেয়ে এনে ঘরে ঘরে পৌছে দিতেছেন খাবার সামগ্রী।তরুন এই সাংবাদীকের কাছে জানতে চাইলে তিনি বলেন,আমি একজন গরীবের সন্তান তাই গরীব অসহায় মানুষের কষ্ট দেখলে আমি ঘরে বসে থাকতে পারিনা নিজের সাধ্যমত চেষ্টা করি তাদের পাশে থাকার।

 

করোনা মহামারির সময় আমার এলাকার মানুষ যখন ঘর থেকে বের হতে ভয় পাচ্ছিল,তখন সর্ব প্রথম আমি আমার সামাজীক সংঘঠন থেকে তাদের ঘরে খাবার পৌছে দিয়েছিলাম।আমি কৃতজ্ঞ তাদের কাছে আমার এ কাজে যারা আমার পাশে থেকে আর্থিকভাবে সহযোগীতা করছেন।বিশেষ ভাবে আমি যাদের কাছে  কৃতজ্ঞ ,আমার মামা হাফিজ মাওঃ জুবায়ের বিন শায়েখ আব্দু রহিম,বড় ভাই মুফতি ওযায়ের আমিন সহ আর অনেকের কাছে।

 

এই ভয়াবহ বন্যায় আমাদের এলাকার অবস্থা খুবই খারাপ। সবার কাছে করজোড়ে অনুরোধ আপনাদের সাধ্যমত তাদের পাশে দাড়ান। বন্যা পরবর্তী সময়ে তাদের পুনর্বাসনে আমরা সবাই এগিয়ে আসবো এই প্রত্যাশা আমার ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD