1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সফল আত্মকর্মী হিসেবে সম্মাননা ক্রেস্ট পেলেন সাংবাদিক নান্নু
বাংলাদেশ । রবিবার, ১৯ মে ২০২৪ ।। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
বিরল ঘটনার জন্ম দিয়ে ৩ বন্ধুর আমেরিকা জয় খেটে খাওয়া দিনমজুর মানুষের মাঝে ছাতা গ্লোকোজ স্যালাইন ও পানির পট বিতরণ জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী

সফল আত্মকর্মী হিসেবে সম্মাননা ক্রেস্ট পেলেন সাংবাদিক নান্নু

জুয়েল রানা:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ২৬৪ বার পড়েছে
সফল আত্মকর্মী হিসেবে সম্মাননা ক্রেস্ট  পেলেন সাংবাদিক নান্নু
সফল আত্মকর্মী হিসেবে সম্মাননা ক্রেস্ট  পেলেন সাংবাদিক নান্নু

চাঁদপুরের কচুয়া উপজেলা পর্যায়ে সফল আত্মকর্মী হিসেবে সন্মাননা ক্রেষ্ট ও স্বীকৃতি পেলেন সাংবাদিক জিসান আহমেদ নান্নু। ১ নভেম্বর ২০২১ জাতীয় যুব দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র হাত থেকে তিনি  কচুয়া উপজেলা পর্যায়ে সফল আত্মকর্মী হিসেবে সন্মাননা ক্রেষ্ট ও সনদপত্র গ্রহন করেন।


এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার দীপায়ণ দাস শুভ’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) সুলতানা খানম,এসিল্যান্ড মাহমুদা কুলসুম মনি,যুব উন্নয়ন কর্মকর্তা মো. মাহবুব উল আলম,ওসি মো. মহিউদ্দিন,মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার জাবের মিয়াসহ অন্যান্য অতিথিবৃন্দ। উল্লেখ্য যে, সাংবাদিক জিসান আহমেদ নান্নু ২০১০ সালে সোনার বাংলা সাহিত্য পাঠাগার নামে একটি যুব সংগঠন প্রতিষ্ঠা করেন।


তিনি বর্তমানে ওই সংগঠনের সভাপতির দায়িত্ব পালন করছেন। পাশাপাশি তিনি দৈনিক যুগান্তর,আনন্দ টিভি ও দৈনিক চাঁদপুর বার্তা পত্রিকায় কচুয়া উপজেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন। এদিকে সাংবাদিক জিসান আহমেদ নান্নুকে সফল আত্মকর্মী হিসেবে সন্মাননা ক্রেষ্ট ও সনদ পাওয়ায় তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিকসহ এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD