1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
রংপুরে নারী অপহরণ ও ধর্ষণ মামলায় ২জনের যাবজ্জীবন কারাদন্ড
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

রংপুরে নারী অপহরণ ও ধর্ষণ মামলায় ২জনের যাবজ্জীবন কারাদন্ড

মোতাহার হোসেন
  • প্রকাশিত: শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ৩৩২ বার পড়েছে

রংপুরে এক নারীকে অপহরন ও ধর্ষনের দায়ে ২জনের যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত। ২৮জুলাই বৃহস্পতিবার রংপুরের নারী ও শিশু নির্যাতন দমন আদালত-১ এর বিজ্ঞ বিচারক মোস্তফা কামাল আসামীদের উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন।

মামলার বিবরনে জানা গেছে, ২০০২ সালের ১৪মে রংপুরের মিঠাপুকুর উপজেলার ১৬নং মির্জাপুর ইউনিয়নের মুরাদপুর গ্রামের এক কিশোরী একই গ্রামে তার বড় বোনের বাড়িতে বেড়াতে যায়। ওই রাত ৮টার দিকে কিশোরী মেয়েটি বাড়ির পার্শ্বেই টিউবওয়েল থেকে পানি আনতে গেলে আসামী রফিকুল ইসলাম ও শাহ আলম কিশোরী মেয়েটিকে জোরপুর্বক অপহরন করে বাড়ির অদুরে একটি ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আসামীরা পালিয়ে যায়।

এ ঘটনায় ধর্ষিতা কিশোরীর বাবা বাদী হয়ে মামলা করেন। পুলিশ মামলা তদন্ত শেষে ওই বছরের ৩০ জুন আসামী রফিকুল ইসলাম ও শাহ আলম এর বিরুদ্ধে আদালতে চার্জসীট দাখিল করে।

মামলায় সাক্ষীদের সাক্ষ্য ও জেরা শেষে বিজ্ঞ বিচারক আসামী রফিকুল ইসলাম ও শাহ আলমকে দোষী সাব্যস্ত করে অপহরণের অভিযোগে যাজ্জীবন সশ্রম কারাদন্ড ও এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছরের কারাদন্ডের আদেশ এবং ধর্ষণের অভিযোগে যাবজ্জীবন কারাদন্ড এবং এক লাখ টাকা জরিমানার আদেশ দেন। উভয় দন্ডই এক সাথে পালন করার আদেশ দেন আদালত।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD