1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মিঠাপুকুরে ৬ কৃষক পরিবারের ১২টি ঘর আ*গুনে পুড়ে ভষ্মী*ভূত
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মিঠাপুকুরে ৬ কৃষক পরিবারের ১২টি ঘর আ*গুনে পুড়ে ভষ্মী*ভূত

মোতাহার হোসেন :
  • প্রকাশিত: শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ১৬২ বার পড়েছে

রংপুরের মিঠাপুকুর উপজেলার খোড়াগাছ ইউনিয়নে ৬ জন কৃষকের ১২টি ঘর মালামালসহ আগুনে পুড়ে ভষ্মীভূত হয়েছে। আগুনের লেলিহান শিখায় অগ্নিদগ্ধ হয়েছে ৩টি গরু এবং মারা গেছে ১টি ছাগল। শুক্রবার (১০ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে উপজেলার খোড়াগাছ ইউনিয়নের বাতাসন মির্জাপুর গ্রামে। পরে মিঠাপুকুর ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে নেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মিঠাপুকুর ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ রবিউল ইসলাম বলেন, সর্ট সার্কিটের কারনে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।ক্ষতিগ্রস্ত কৃষকেরা হলেন, বাতাসন মির্জাপুর গ্রামের কপিল উদ্দিনের ছেলে মনতাজ মিয়া (৬৫)। মনতাজ মিয়ার ছেলে জিয়াউর রহমান (৪০), এরশাদ মিয়া (৩৫), আব্দুস সাত্তার (৩২)। আব্দুল হাই মিয়ার ছেলে জাহেদুল ইসলাম (৪২)। ইছাহাক মিয়ার ছেলে আতাউর রহমান (৩৮)।

মিঠাপুকুর উপজেলা নির্বাহী কর্মমর্তা (অঃদাঃ) ও সহকারী কমিশনার (ভুমি) রুহুল আমিন ঘটনাস্থল পরিদর্শন করে তাৎক্ষনিকভাবে ক্ষতিগ্রস্থ ৬ পরিবারকে নগদ ৬ হাজার টাকা ও কম্বল প্রদান করেন। সরকারি তহবিল থেকে সহযোগীতার বিষয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের আবেদন করার পরামর্শ দিয়ে তিনি সহায়তার আশ্বাস দেন।

এছাড়াও ১১ মার্চ শনিবার দুপুরে খোড়াগাছ ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে নিজস্ব তহবিল থেকে ৪ বান্ডিল টিন, ১০ কেজি করে চালসহ খাবার প্রদান করেন। অগ্নিকান্ডের এ ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা নিজেদের সর্বস্ব হারিয়ে অতি শোকার্ত ও দিশেহারা হয়ে পড়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD