1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুন্সীগঞ্জে সিমেন্ট বোঝাই লরির ধাক্কায় নিহত-১
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মুন্সীগঞ্জে সিমেন্ট বোঝাই লরির ধাক্কায় নিহত-১

আবু সাঈদ দেওয়ান সৌরভ:
  • প্রকাশিত: বুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  • ২৭১ বার পড়েছে

মুন্সীগঞ্জে থেমে থাকা মিনিবাসে সিমেন্ট বোঝাই লরির ধাক্কায় অজ্ঞাত এক নারী (১৮) নিহত হয়েছে। একই ঘটনায় আহত হয়েছে আরোও ১১ জন। বুধবার ( ১৯ শে জানুয়ারি) দুপুর দেড়টার দিকে মুন্সীগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের শান্তিনগর এলাকায় এ ঘটনা ঘটে।

তথ্য সুত্রে জানা যায়, গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের শান্তিনগর এলাকার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে একটি তুলার কারখানার মিনিবাস শ্রমিকদেরকে নিয়ে দুপুর দেড়টার দিকে উপজেলার জামালদি বাস¯ট্যান্ড হতে বাউশিয়ার পাখির মোর এলাকায় যাচ্ছিল। পথের মধ্যে বাসটি শান্তিনগর এলাকায় থামিয়ে যাত্রী উঠানামা করছিলো। এ সময় একটি সিমেন্ট বোঝাই লরি ঢাকা ( যার নং- মেট্রো শ -১৪-০৬৫০) পিছন দিক হতে মিনি বাসকে ধাক্কা দেয় এবং সিমেন্টবোঝাই লরি রাস্তার পাশে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই অজ্ঞাত এক নারী (১৮) নিহত হয় এবং ১১জন আহত হয়। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। বিকাল ৩ টার দিকে ফায়ার সার্ভিস কর্মীরা গাড়ির ভেতর হতে মৃত অবস্থায় অজ্ঞাত নারীর মৃতদেহ উদ্ধার করে।

এ বিষয়ে গজারিয়া ভবেরচর ফায়ার সার্ভিসের টিম লিডার সাইদুর রহমান জানান, অঞ্জাত এক নারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে । যার বয়স আনুমানিক ১৮ বছর। নাম ঠিকানা যাচাই বাছাই চলছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, আহতরা হলেন, মৌসুমি (২২) সীমা (২৮) নুরনাহার (৩৫) আকলিমা (১৫) হাসি (১৮) সাগর (২৫) রুপালি (১৬) পপি (১৮)আনোয়ারা (৪৮), ডালিয়া (১৮)।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD