1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুন্সীগঞ্জে গৃহবধূর লাশ নিয়ে বিক্ষোভ ও মানববন্ধন
বাংলাদেশ । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মুন্সীগঞ্জে গৃহবধূর লাশ নিয়ে বিক্ষোভ ও মানববন্ধন

আবু সাঈদ দেওয়ান সৌরভ:
  • প্রকাশিত: শনিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২২
  • ২০১ বার পড়েছে

মুন্সীগঞ্জে গৃহবধূ সহিফা আক্তারের (১৬) মরদেহ নিয়ে বিক্ষোভ করেছে স্বজনরা। শনিবার ( ১২ ই ফেব্রুয়ারী) দুপুর ১২টার সময় মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনের প্রধান সড়কে বিক্ষোভ করে। বিক্ষোভ শেষে প্রেসক্লাবের ফটকে মানবন্ধন করে স্বজনরা। মানববন্ধনে স্বজনরা গৃহবধূ সহিফাকে হত্যা করা হয়েছে অভিযোগ তুলে বিচারের দাবি জানায়। তথ্য সুত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (১০ফেব্রুয়ারী) দিবাগত রাতে মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিমের তিল্লাপাড়া এলাকায় স্বামী অপূর্বের বাড়ি থেকে সহিফার মরদেহ উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ।

এ বিষয়ে নিহত সহিফার মা অপি আক্তার অ‌ভি‌যোগ করে ব‌লেন, ৬ মাস আগে পরিবারের সবার অমতে সহিফাকে বিয়ে করে অপূর্ব রায়হান অপু। সাংসারিক জীবনে দীর্ঘদিন যাবত স্বামীর নির্যাতন সহ্য করে আসছিল সহিফা। আমার মে‌য়ে য‌দি আত্নহত‌্যা করতো তাহ‌লে যখন ঘটনা ঘ‌টে‌ছে তখন আমা‌দের‌কে তারা জানায় নাই। আমরা রাত ২টা বা‌জে প্রতি‌বে‌শি‌দের কাছ থে‌কে শু‌নে রাত আড়াইটায় দিকে থানায় গি‌য়ে দে‌খি আমার মে‌য়ের লাশ। বখাটে ও নেশাগ্রস্ত স্বামী পরিকল্পিত ভাবেই হত্যা করেছে ব‌লে অ‌ভি‌যোগ ক‌রেন তিনি।

এ বিষয়ে সদর থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, গৃহবধূর মরদেহ উদ্ধারের ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। উল্লেখ্য, গত ছয় মাস আগে পরিবারের অমতে পালিয়ে বিয়ে করেন সহিফা‌। তারপর হতে মিরকাদিম পৌরসভার তিল্লাপাড়া গ্রামে স্বামীর বাড়িতে বসবাস করছিলেন সহিফা। নিহত সহিফা মিরকাদিম পৌরসভার টেঙ্গরগ্রামের স্বপন মিয়া মেয়ে ও তিল্লাপাড়া এলাকার অপূর্ব অপুর স্ত্রী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD