1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুন্সীগঞ্জে আপন ২বোনের বিষপানে আত্মহত্যার চেষ্টা
বাংলাদেশ । মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ।। ৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪ ইলিশ কম, পাঙ্গাস পাওয়ার আসায় মেঘনায় ছুটছে জেলেরা

মুন্সীগঞ্জে আপন ২বোনের বিষপানে আত্মহত্যার চেষ্টা

আবু সাঈদ দেওয়ান সৌরভ :
  • প্রকাশিত: মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ১৪৫৮ বার পড়েছে
মুন্সীগঞ্জে আপন ২বোনের বিষপানে আত্মহত্যার চেষ্টা

মুন্সীগঞ্জে রহস্যজনক ভাবে জেসমিন আক্তার (১৮) ও তানিয়া আক্তার (১৪) নামে আপন দুই বোন এক সঙ্গে বিষ ( ইন্ডিল) পান করে আত্নহত্যার চেষ্টা করেছে।গতকাল ১১ অক্টোবর সোমবার দুপুর দেড় টার সময় মুন্সীগঞ্জ সদর উপজেলার পশ্চিম মুক্তারপুরে ইকবাল মিয়ার বাড়ীতে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের তথ্য সুত্রে জানা যায়,জেসমিন আক্তার (১৮) ও তানিয়া আক্তার (১৪) নামে আপন ২ বোন একই সময়ে ইন্ডিল  সবজিতে চাষে ব্যবহৃত কীটনাশক পান করে।এ সময় তারা বমি করতে থাকলে তাদের মা রাশিদা বেগম দ্রুত ছুটে আসে।পরবর্তীতে স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়।বর্তমানে দুই বোনই এখন মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে।

এ বিষয়ে আত্মহত্যা চেষ্টাকারীদের মা রাশিদা বেগমে জানান,আমি বাসায় ছিলাম ওরা কেন বিষ খাইলো এইডা বুঝতে পারছি না।কারো সাথে কোন বিরোধ কিংবা বিষ খাবে এমন কিছু ঘটেনি।কিন্তু ওরা কেন বিষ খাইলো এটা ওরাও বলছে না আর আমরাও জানতে পারছিনা।তবে ওরা সুস্থ্য হলে হয়তো বিষ খাওয়ার মূল কারন জানতে পারবো।

এ বিষয়ে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক মেডিকেল অফিসার ডা. এম.এ.কালাম প্রধান জানান,তারা দুইবোন ফসলি জমির সবজিতে ব্যবহৃত ইন্ডিল জাতীয় সেবন করেছে।হাসপাতালে নিয়ে আসার পর তাদের পাকস্থলী ওয়াশ করে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

প্রাসঙ্গিক,আত্মহত্যার চেষ্টাকারী উভয়ে মুন্সীগঞ্জ সদর উপজেলার পশ্চিম মুক্তারপুরে ইকবাল মিয়ার বাড়ীর ভাড়াটিয়া।নবাবগঞ্জ জেলার ধামুরহাট উপজেলা থেকে প্রায় ৯ বছর পূর্বে পিতা আতোয়ার হোসেন এবং মা রাশিদা বেগমের সাথে পশ্চিম মুক্তারপুর এলাকায় ভাড়া থাকে।তারা তার বাবার সাথে ডাইনিং মিলে শ্রমিকের কাজ করে।এই মেয়ে দুটিও পিতামাতাকে সহযোগিতা করার জন্য কাষ্টিং মেইলে নারী শ্রমিক হিসেবে কাজ করেন।কিছুদিন পূর্বে জেসমিন আক্তারের বিয়ে হয়েছিলো।সংসারে বনিবনা না হওয়া ডির্ভোস হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD