1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুন্সীগঞ্জে অজ্ঞাত যুবকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মুন্সীগঞ্জে অজ্ঞাত যুবকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার

আবু সাঈদ দেওয়ান সৌরভ:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২
  • ৭৯৭ বার পড়েছে

মুন্সীগঞ্জে পুকুর থেকে অজ্ঞাত যুবকের (৩৫) হাত-পা বাঁধা বস্তাবন্দি অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (১৮ই জানুয়ারি) বেলা সাড়ে ১১ টার সময় মুন্সীগঞ্জ সদর উপজেলার মুক্তারপুর এলাকার মল্লিকের রায়দিঘি থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত যুবকের পরিচয় এখনো শনাক্ত করা যায়নি।

তথ্য সুত্রে জানা যায়, মঙ্গলবার সকালে সদর উপজেলার মুক্তারপুর এলাকার মল্লিকের রায়দিঘিতে বস্তাবন্দি কিছু একটা ভাসছিল। সেখান থেকে উৎকট পঁচা গন্ধ পেয়ে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার ওসি তদন্ত মাে. রাজিব খান জানান, ধারণা করা হচ্ছে ৩-৪ দিন আগে ওই লোকটিকে হত্যার পর গুমের উদ্দেশ্যে বস্তাবন্দি করে পানিতে ফেলে দেওয়া হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD