1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুন্সীগঞ্জে অজ্ঞাত তরুণের মরদেহ উদ্ধার
বাংলাদেশ । রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা সচিবদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা শিক্ষকদের হেনস্থা ও জোরপূর্বক অপসারণ বন্ধের দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের সমাবেশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সিলেট সীমান্তে স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগ সিলেট শহর জুড়ে আবারও ছয়লাভ নিবন্ধন ছাড়া অবৈধ অটোরিক্সা সিএনজি ভারতে পাচারকালে তাহিরপুর সীমান্তে ইলিশের চালান জব্দ! চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের সংঘর্ষে আহত ১০ রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ পালাতে গিয়ে বিমানবন্দরে যুবলীগের দুই নেতা আটক

মুন্সীগঞ্জে অজ্ঞাত তরুণের মরদেহ উদ্ধার

আবু সাঈদ দেওয়ান সৌরভ:
  • প্রকাশিত: শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২
  • ৫৮১ বার পড়েছে

মুন্সীগঞ্জে অজ্ঞাত এক তরুণের (২০) মরদেহ উদ্ধার করেছে লৌহজং থানা পুলিশ। শনিবার (২৯ জানুয়ারী) সকাল সাড়ে ৮ টার দিকে লৌহজং উপজেলার হলদিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মৌছামান্দ্রা বড় স্লুইচ গেইট এলাকা থেকে বিবস্ত্র অবস্থায় অজ্ঞাত তরুণের মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশের দেওয়া তথ্য সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে ৮টার সময় স্থানীয় লোকজন বিবস্ত্র অবস্থায় অজ্ঞাতনামা তরুণের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে লৌহজং ও শ্রীনগর সার্কেলের পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

লৌহজং থানার এসআই আবু বক্কর জানান, ঘটনাস্থলে থেকে মরদেহ উদ্ধার করে সুরতহাল রির্পোট প্রস্তুত করা হয়েছে। নিহতের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জে জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত তথ্য জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD