1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বিনা প্রতিদ্বন্ধিতায় জয়ের পথে চেয়ারম্যান প্রার্থী আব্দুস ছালাম সওদাগর
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

বিনা প্রতিদ্বন্ধিতায় জয়ের পথে চেয়ারম্যান প্রার্থী আব্দুস ছালাম সওদাগর

জুয়েল রানা :
  • প্রকাশিত: সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ২৩৬ বার পড়েছে

চাঁদপুরের কচুয়া উপজেলার ৯নং কড়ইয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়ের পথে নৌকার প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস ছালাম সওদাগর। রবিবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে উপজেলা নির্বাচন অফিসার কাজী আবু বকর সিদ্দিকের কাছে ওই ইউনিয়নের ৮জন প্রার্থী লিখিত ভাবে তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নেয়ায় কচুয়ার ইতিহাসে প্রথম বারের মতো কোনো ইউনিয়নে চেয়ারম্যান পদে আব্দুস ছালাম সওদাগর বিনা ভোটে প্রতিদ্ধন্ধিতা ছাড়া চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন।

এদিকে কচুয়া উপজেলার ৯নং কড়ইয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়ের পথে নৌকার প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস ছালাম সওদাগরকে সমর্থন জানিয়ে ৮প্রার্থী সরে যাওয়ায় চেয়ারম্যান হতে আর কোনো বাধা রইলোনা আব্দুস ছালাম সওদাগরের।

এক প্রতিক্রিয়া উপজেলার ৯নং কড়ইয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়ের পথে নৌকার প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস ছালাম সওদাগর বলেন, আমাকে সমর্থন দিয়ে যারা নির্বাচন থেকে সরে দাড়িয়েছে আমি তাদেরকে ধন্যবাদ জানাই। বিশেষ করে সন্মানিত ইউনিয়নবাসীর স্বপ্ন পূরনে প্রিয়নেতা ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির মাধ্যমে সাধারন মানুষের কল্যাণে কাজ করে যাবো।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD