1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বিজিবি’র পৃথক অভিযানে সাড়ে ৪ লক্ষ টাকা মূল্যের ভারতীয় মালামাল আটক
বাংলাদেশ । শনিবার, ০৪ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

বিজিবি’র পৃথক অভিযানে সাড়ে ৪ লক্ষ টাকা মূল্যের ভারতীয় মালামাল আটক

মোনায়েম খান
  • প্রকাশিত: শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ২১৯ বার পড়েছে

বর্ডার গার্ড বাংলাদেশ নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) কলমাকান্দা ও দুর্গাপুর উপজেলার ভারতীয় সীমান্তবর্তী এলাকায় পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে ৪ লক্ষ ৫৫ হাজার ৮ শত ৯৭ টাকা মূল্যের চোরাচালানকৃত বিপুল পরিমান ভারতীয় মালামাল আটক করেছে।

নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল এ এস এম জাকারিয়া বৃহস্পতিবার বিকাল ৬টার দিকে গণমাধ্যম কর্মীদের কাছে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানান, কলমাকান্দা উপজেলার ৮ নং রংছাতি ইউনিয়নের বরুয়াকোনা বিওপি’র নায়েব সুবেদার মোঃ রেফায়েত উল্লাহ’র নেতৃত্বে ৮ সদস্যের একটি টহল দল বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে পাতলাবন সীমান্ত এলাকায় টহল দিচ্ছিল। এ সময় নিজস্ব গোয়েন্দা তথ্যে ভিত্তিতে বিজিবি জোয়ানরা পাতলাবন নামক স্থানে অভিযান চালিয়ে চোরাচালানকৃত বিপুল পরিমান ভারতীয় বিভিন্ন ধরণের তেল, টুথপেষ্ট, বিস্কুট, স্কীন সাইন ক্রীম ও চকলেট আটক করে। যার সিজার মূল্য ৩ লক্ষ ৮৯ হাজার ৮ শত ২২টাকা। বিজিবি’র উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি।

অপরদিকে দুর্গাপুর উপজেলার দুর্গাপুর সদর ইউনিয়নের নলুয়াপাড়া বিওপি’র হাবিলদার মোঃ রবিউল ইসলামের নেতৃত্বে ৫ সদস্যের একটি টিম বৃহস্পতিবার সকাল ১০টা ৪৫ মিনিটের দিকে সীমান্ত এলাকায় টহল দিচ্ছিল। এ সময় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কলমাকান্দার লেঙ্গুড়া সীমান্ত এলাকা থেকে বাসযোগে দুর্গাপুরে যাওয়ার পথে ফান্দা বাজার নামক স্থানে বাস থামিয়ে তল্লাশী করে সেখান থেকে বিপুল পরিমান ভারতীয় পার্ক ও কিটকাট চকলেট আটক করা হয়। যার সিজার মূল্য ৬৬ হাজার ৭৫ টাকা। আটককৃত এ সকল মালামাল বৃহস্পতিবার বিকালে নেত্রকোনা কাস্টমস্ অফিসে জমা দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD