1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বিজয় দিবসে চাঁদপুরে ইসলামী আন্দোলনের বর্ণাঢ্য র‍্যালী
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

বিজয় দিবসে চাঁদপুরে ইসলামী আন্দোলনের বর্ণাঢ্য র‍্যালী

কবির হোসেন মিজি
  • প্রকাশিত: শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ২১৫ বার পড়েছে

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে চাঁদপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত হয়েছে। ১৬ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে শহরের শপথ চত্বর এলাকায় র‍্যালী পূর্ব জমায়েতে সভাপতির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার সভাপতি শেখ মোঃ জয়নাল আবেদীন।

জেলা ইসলামী আন্দোলনের সেক্রেটারি কেএম ইয়াসিন রাশেদসানীর পরিচালনায় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, জেলা ইসলামী আন্দোলনের সহ-সভাপতি অধ্যক্ষ গাজী মোহাম্মদ হানিফ, সাংগঠনিক সম্পাদক শাহ জামাল গাজী সোহাগ, অর্থ সম্পাদক মামুন-উর-রশিদ বেলাল, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসাইন,জেলা যুব আন্দোলনের সভাপতি মাওলানা হেলাল আহমদ, জেলা ছাত্র আন্দোলনের সভাপতি মোঃ সেলিম হোসাইন।

র‍্যালী পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে জেলা ইসলামী আন্দোলনের সভাপতি শেখ মোঃ জয়নাল আবেদীন বলেন, স্বাধীনতার ৫০ বছরে এসেও মুক্তিযোদ্ধাদের সঠিক তালিকা প্রকাশ করা হয়নি। মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী আজও অনেক বীর মুক্তিযোদ্ধা অসহায় হিসেবে এদেশে বসবাস করছে। পঙ্গুত্ব বরণ করা অনেক মুক্তিযোদ্ধারা সরকারের সহায়তা থেকে বঞ্চিত হচ্ছে। তিনি বলেন, স্বাধীনতা সংগ্রামের মৌলিক স্লোগান ছিল সাম্য মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা, কিন্তু আজও এদেশে মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠিত হয়নি। যারা এই ঘুরেফিরে রাষ্ট্র ক্ষমতায় এসেছে, যারা আঙ্গুল ফুলে কলাগাছ এ পরিণত হয়েছে। দুর্নীতিতে বাংলাদেশ চ্যাম্পিয়ন হয়েছে। আজও আমাদের দেশের মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠিত হয়নি। তিনি বলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে দেশের গন মানুষকে সাথে নিয়ে সাম্য মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা করে উন্নয়নশীল কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় তৃণমূল পর্যায়ে কাজ করে যাচ্ছে।

জমায়েতে সংক্ষিপ্ত বক্তব্য শেষে শহরের শপথ চত্বর থেকে একটি বর্ণাঢ্য পতাকা রেলি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিপনিবাগ দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD