1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বগুড়ার নন্দীগ্রামে পুলিশি অভিযানে গাঁজাসহ ২মাদক কারবারি আটক
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

বগুড়ার নন্দীগ্রামে পুলিশি অভিযানে গাঁজাসহ ২মাদক কারবারি আটক

অসীম কুমার :
  • প্রকাশিত: শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ৩২৪ বার পড়েছে
বগুড়ার নন্দীগ্রামে পুলিশি অভিযানে গাঁজাসহ ২মাদক কারবারি আটক
বগুড়ার নন্দীগ্রামে পুলিশি অভিযানে গাঁজাসহ ২মাদক কারবারি আটক

বগুড়ার নন্দীগ্রামে পুলিশি অভিযানে গাঁজাসহ ২ মাদক কারবারিকে আটক করেছে নন্দীগ্রাম থানা পুলিশ।বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বিকাল ৩ টায় পৌরসভার নামুইট নামক এলাকা থেকে তাদের আটক করা হয়।এ সময় তাদের কাছে থেকে ৪০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।পরে তাদের জেল হাজতে পেরণ করা হয়।

আটককৃতরা হলেন,উপজেলার নামুইট উত্তর পাড়া গ্রামের মৃত আলিমুদ্দিনে ছেলে মোঃ জিয়ারুল ইসলাম (২৪) ও একই গ্রামের মোঃ মোজাম্মেল হকের ছেলে মোঃ সবুজ আলী (২০)।থানা সুত্রে জানা যায়,এসআই (নিঃ) রফিকুল ইসলাম ও এএসআই (নিঃ) মোঃ সদরুল হাসান সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার নামুইট বড় ব্রীজের পূর্ব পার্শ্বে পাকা রাস্তার ওপর অভিযান পরিচালনা করে আসামীদের আটক করে।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD