1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নন্দীগ্রামে অভিযানে জুয়ারিসহ আটক ১০
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নন্দীগ্রামে অভিযানে জুয়ারিসহ আটক ১০

অসীম কুমার
  • প্রকাশিত: শুক্রবার, ২৮ জানুয়ারি, ২০২২
  • ৪২৬ বার পড়েছে
নন্দীগ্রামে অভিযানে জুয়ারিসহ আটক ১০

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে অভিযান চালিয়ে নয় জুয়ারি ও এক ছাগল চোরকে আটক করছে নন্দীগ্রাম থানা পুলিশ। বুধবার (২৬ জানুয়ারি) রাতে উপজেলার পৃথক এলাকা থেকে পৃথক অভিযানে তাঁদের আটক করা হয়। আটককৃতরা হলেন, জুয়ারি মোঃ শফিকুল ইসলাম (৩৬), মোঃ আব্দুল খালেক (৩৬), মোঃ আলিউল ইসলাম (৪৪), মোঃ আঃ হান্নান (৩৫), মোঃ আরিফুল ইসলাম (৪৮), মোঃ নজরুল ইসলাম (৪২), মোঃ সাগর হোসেন (২৮), মোঃ আব্দুল জলিল (৩৭), মোঃ শাহীন হোসেন (৩৬) এবং ছাগল চোর মোঃ আব্দুর রাজ্জাক (২৮)।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, নন্দীগ্রাম সদর ইউনিয়নের রনবাঘা সোনাপুকুর গ্রামে মোঃ রাসেদুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে জুয়া খেলার সামগ্রী, নগত আটত্রিশ হাজার আটশত পাঁচ টাকা ও নয় জুয়ারি এবং বুড়ইল ইউনিয়নের সরিষাবাদ বাংলা বাজার এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক পনের হাজার টাকা মূল্যের একটি ছাগলসহ আসামিকে আটক করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD