1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ফেনীর পরশুরামে বিদ্যুতস্পৃষ্ট হয়ে প্রথম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ফেনীর পরশুরামে বিদ্যুতস্পৃষ্ট হয়ে প্রথম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু

ছিদ্দিকি সুজন:
  • প্রকাশিত: রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ২৬৫ বার পড়েছে

ফেনীর পরশুরাম উপজেলার সত্যনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ওয়াশব্লকের পানির মোটরের বৈদ্যুতিক লাইনের সাথে শর্টসার্কিটে আবদুল কাইয়ুম নামের (৬) এক শিশুর মৃত্যু হয়েছে।

রবিবার (২৫জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত কাইয়ুম উপজেলার মির্জানগর ইউনিয়নের সত্যনগর গ্রামের মোঃ কাউছারের ছেলে। সে সত্যনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর শিক্ষার্থী বলে জানান স্কুলের প্রধান শিক্ষক বেলাল হোসেন।

জানা যায় রবিবার সকালে বাবা কাউছারের কাছ থেকে ১০টাকা নিয়ে চিপস কেনার জন্য দোকানে যাচ্ছিল সে, এসময় সত্যনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশে রাস্তায় ওয়াশব্লকের সাথে সংযুক্ত বৈদ্যুতিক তারে হাত লাগালে ঘটনাস্থলে সে মারা যায়।

পরশুরাম পল্লী বিদ্যুতের লাইনম্যান দেব ব্রত স্কুলের সামনে দিয়ে যাওয়ার সময় শিশুটি পড়ে থাকতে দেখে সাথে সাথে বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেয়। লাইনম্যান দেব ব্রত জানান সকাল থেকে ওই গ্রামের বিদ্যুতের কাজ করছিলেন এসময় হঠাৎ দেখেন শিশুটিকে পড়ে থাকতে। তিনি আরো জানান তার ডান হাতে স্কুলের বিদ্যুতের তার ধরা ছিল বাম হাতে একটি ১০টাকার নোট ছিল।

পরে স্থানীয়রা পরশুরাম থানার পুলিশকে খবর দিলে ১টার দিকে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্বার করে নিয়ে যায়।পরশুরাম মডেল থানার ওসি মু. খালেদ হোসেন জানান বৈদ্যুতিক শর্টসার্কিটে শিশু নিহতের খবর শুনে লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। স্কুল কতৃপক্ষ এবং কি ঠিকাদারের গাফিলতি আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে।

জানা যায় উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী ফাহাদ ভুইয়ার তত্ববধানে ১৫ লাখ টাকা ব্যায় টিকাদারী প্রতিষ্ঠান জামাল এন্ড বার্দার্স ২০২০ সালের জুলাই শেষ কাজ করেন। স্থানীয়রা অভিযোগ করেন নির্মানকাজে ক্রটি ও বিভিন্ন অনিয়মের পরও একাধিকবার জানানোর পরও ঠিকাদারী প্রতিষ্টান ওই তারে কোন কভার দেয়নি।

পরশুরাম উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী ফাহাদ ভুইয়া জানান ওয়াশব্লকে শর্টসার্কিট হওয়ার কথা নয় তবে কিভাবে এ দুর্ঘটনা ঘটেছে তিনি খোঁজ নিয়ে দেখবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD