1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ফরিদপুরের বোয়ালমারীতে শিকলবন্দি শাহিনের পাশে প্রশাসন
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ফরিদপুরের বোয়ালমারীতে শিকলবন্দি শাহিনের পাশে প্রশাসন

বিপ্লব আহমেদ:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ২৯৯ বার পড়েছে

ফরিদপুরের বোয়ালমারীতে পত্রিকায় খবর প্রকাশের পর শাহিন ও তার পরিবারের পাশে দাড়িয়েছেন স্থানীয় প্রশাসন। বৃহস্পতিবার (৫ আগস্ট) বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নুরুল আলম ও বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ উপজেলার রূপাপাত ইউনিয়নের কলিমাঝি গ্রামে শাহিন ফকিরের বাড়িতে যান। এ সময় শাহিন ও তার পরিবারের খোঁজ খবর নেন এবং তার চিকিৎসাসহ পরিবারের সকল ধরনের সাহায্য সহযোগিতা করার আশ্বাস দেন। মানসিক ভারসাম্যহীন শাহিন ফকিরের মা সাজেদা বেগম জানান, দীর্ঘদিন ধরে আমাদের অসুস্থ ছেলেটাকে নিয়ে আমরা খুব অসহায় জীবন যাপন করছি। ওসি ও ইউএনও স্যাররা বাড়ির উপর এসে সবকিছু দেখে গেছেন এবং চিকিৎসা ও সাহায্যর কথা বলে গেছেন।

এ ব্যাপারে বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নুরুল আলম বলেন, ফরিদপুর জেলা পুলিশ সুপার মো: আলীমুজ্জামান (বিপিএম সেবা) স্যারের নির্দেশে শাহিন ফকিরের বাড়িতে গিয়ে খোঁজ খবর নেওয়া হয়েছে। পুলিশ সুপার স্যারের তত্ত্বাবধানে শাহিন ফকিরের উন্নত চিকিৎসাসহ পরিবারের সার্বিক সাহায্য সহযোগিতা করা হবে।

এ বিষয়ে বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ বলেন, জেলা প্রশাসক অতুল সরকার স্যারের নির্দেশে মানসিক ভারসাম্যহীন শাহিন ফকিরের বাড়িতে সরেজমিনে গিয়ে তার ও পরিবারের খোঁজখবর নেওয়া হয়েছে। আগামী ৭ আগস্ট (শনিবার) শাহিন ফকিরকে প্রাথমিকভাবে ফরিদপুরে চিকিৎসক দেখানো হবে। এরপর চিকিৎসকের পরামর্শ অনুযায়ী পরবর্তীতে সিদ্ধান্ত নেওয়া হবে।

প্রসঙ্গত ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় শাহিন ফকির (২৬) নামের এক যুবক ১০ বছর ধরে শিকলবন্দি জীবনযাপন করছেন। তিনি হেফজ বিভাগে পড়তেন। তবে ১৫ পারা পর্যন্ত মুখস্ত করে আর শেষ করতে পারেননি। মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে বর্তমানে বিনা চিকিৎসায় অমানবিকভাবে জীবন কাটছে তার। তার শারীরিক অবস্থাও দিন দিন অবনতির দিকে যাচ্ছে। মানসিক ভারসাম্যহীন শাহিন উপজেলার রূপাপাত ইউনিয়নের কলিমাঝি গ্রামের আমিন ফকিরের ছেলে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD