1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নেত্রকোনায় হাত-পা বাঁধা ও আগুনে দগ্ধ অবস্থায় ব্যবসায়ীর লাশ উদ্ধার
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নেত্রকোনায় হাত-পা বাঁধা ও আগুনে দগ্ধ অবস্থায় ব্যবসায়ীর লাশ উদ্ধার

মোনায়েম খান :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ৪৫৭ বার পড়েছে

নেত্রকোনার কলমাকান্দায় হাত-পা বাঁধা ও আগুনে দগ্ধ অবস্থায় এক গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার রংছাতি ইউনিয়নের তেরোতোপা গ্রামের নিজবাড়ির পুকুরের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়। মৃত ব্যবসায়ী হচ্ছেন,তেরোতোপা গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে মুজিবুর রহমান (৫০) কলমাকান্দা থানার ওসি মোঃ আব্দুল আহাদ খান স্থানীয়দের বরাত দিয়ে জানান,মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে মুজিবুরের বাড়ী থেকে প্রায় ২০০ গজ দূরে পুকুরের পাশে জমিতে আগুন দেখতে পান এলাকাবাসী।

তখন এলাকার মানুষ ঘটনাস্থলে গিয়ে এক ব্যক্তির হাত-পা বাঁধা অবস্থায় আগুনে দগ্ধ মরদেহ পড়ে থাকতে দেখেন। মরদেহের মুখ দেখে মুজিবুরের লাশ শনাক্ত করেন তার স্বজনেরা। খবর পেয়ে থানা পুলিশ বুধবার সকালে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে ময়না তদন্তের জন্য লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। ওসি আরো জানান,প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা মুজিবরকে হত্যার পর হাত পা বেধেঁ তার শরীরে আগুন দিয়ে পালিয়ে যায়। ঘটনার তদন্ত শুরু হয়েছে। এ ঘটনায় জড়িত কাউকে এখনো সনাক্ত গ্রেপ্তার করা সম্ভব হয়নি। এ ব্যাপারে থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD