1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নেত্রকোনার মদনপুরে নিজ ঘর থেকে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

নেত্রকোনার মদনপুরে নিজ ঘর থেকে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার

মোনায়েম খান :
  • প্রকাশিত: শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ২৯৫ বার পড়েছে

নেত্রকোনায় শরিফা আক্তার (৩৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।শনিবার সকালে সদর উপজেলার মদনপুর ইউনিয়নের কাংসা গুচ্ছগ্রাম এলাকায় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।নিহত শরিফা কাংসা গ্রামের রিপন মিয়ার স্ত্রী।তিনি এক মেয়ে ও এক ছেলের জননী।

তার স্বামী রিপন মিয়া প্রায় তিন বছর আগে থেকেই মালয়েশিয়ায় থেকে কাজ করেন।৭ বছরের এক ছেলে রিফাত নেত্রকোনা সদরের একটি মাদ্রাসায় পড়াশোনা করার সুবাদে সেখানেই থাকে।নেত্রকোনা অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল বিষয়টি নিশ্চিত করে জানান,প্রতিদিনের ন্যায় শুক্রবার রাতে নিজ বসত ঘরে মেয়েকে নিয়ে ঘুমিয়ে পড়ে শরিফা।

শনিবার ভোর রাতে নিহতের মেয়ে সাদিয়া (১৩) বিছানায় তার মায়ের গলাকাটা মরদেহ দেখতে পায়।পরে তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসে।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।ময়মনসিংহ থেকে সিআইডির বিশেষ টিম এসে প্রাথমিক তদন্ত রিপোর্ট তৈরী করে।

পরে ময়না তদন্তের জন্য মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়।এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।তবে ঘটনার কারন জানতে পারেনি পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD