1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নিখোঁজের ৪দিন পর যুবকের বস্তাবন্দী লাশ উদ্ধার
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নিখোঁজের ৪দিন পর যুবকের বস্তাবন্দী লাশ উদ্ধার

এম.মাসুম বিল্লাহ্:
  • প্রকাশিত: শনিবার, ২ জুলাই, ২০২২
  • ২৪৫ বার পড়েছে
রগুনায় নিখোঁজের ৪ দিন পর খাল থেকে খোকন খান (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।
শুক্রবার (০১ জুলাই) দুপুর ১১টার দিকে বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়নের খান বাড়ি সংলগ্ন নদী থেকে তার বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ।
বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।মৃত খোকন খান বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়নের জয়নাল খানের ছেলে। তিনি পেশায় একজন মোটরসাইকেল চালক ছিলেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত থেকে তার ব্যবহৃত মুঠোফোন নম্বর বন্ধ পান স্বজনরা।
বুধবার  সকালে তার ব্যবহৃত মোটরসাইকেলটি স্থানীয় ফুলঝুড়ী বাজার সংলগ্ন বেরী বাঁধের উপর দেখতে পেয়ে স্থানীয়রা স্বজনদের জানান। ওই দিন রাতেই বরগুনা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন স্বজনরা।
পরে শুক্রবার দুপুরে বদরখালী ইউনিয়নের খান বাড়ি সংলগ্ন খালে একটি জালে সন্দেহজনক একটি বস্তা আটকে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।
পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বস্তা খুলে তার মরদেহ উদ্ধার করে। বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD