1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নাঙ্গলকোটে বেতনের টাকা কমানোর দাবীতে শিক্ষার্থীদের বিক্ষোভ
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নাঙ্গলকোটে বেতনের টাকা কমানোর দাবীতে শিক্ষার্থীদের বিক্ষোভ

মেহেদী হাসান ভূঁইয়া আজিম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ২৮৪ বার পড়েছে
নাঙ্গলকোটে বেতনের টাকা কমানোর দাবীতে শিক্ষার্থীদের বিক্ষোভনাঙ্গলকোটে বেতনের টাকা কমানোর দাবীতে শিক্ষার্থীদের বিক্ষোভ

কুমিল্লার নাঙ্গলকোটের হোমনাবাদ আদর্শ ড্রিগ্রি কলেজের এএচএসসি পরিক্ষার্থীরা মাসিক বেতনের টাকা কমানোর দাবীতে বিক্ষাভ ও প্রতিবাদ মিছিল করেছে। গতকাল মঙ্গলবার কলেজের মূল ফটকে তালা দিয়ে কলেজ প্রাঙ্গণে এ বিক্ষোভ মিছিল করেন। এসময় বিক্ষুব্দ শিক্ষার্থীরা বলেন, করোনাকালে অনেক কষ্টে পরিবারের লোকজন নিয়ে জীবন-যাপন করছি।

কিন্তু আমাদের কলেজের মাসিক বেতন ও ফরম পূরণসহ ৭ থেকে ৮ হাজার টাকা ধার্য করা হয়েছে। যা কোন ভাবে এ টাকা দেয়া সম্ভব নয়। অধ্যক্ষ জাহাঙ্গীর আলম কলেজে রিতীমত আসে না। ওনি প্রায় সময় কমিটির কারো সাথে আলোচনা না করে একক সিদ্ধান্ত নিয়ে শিক্ষার্থীদের বিপাকে পেলেন। এ কলেজে আমরা ভর্তি হয়েছি বিভিন্ন সুযোগ সুবিধা পেতে।

আমরা ম্যানিজিং কমিটির সভাপতির সাথে কথা বলেও কোন কাজ হয়নি। তাই আমরা ব্যার্থ হয়ে আন্দোলন করছি। এ বিষয়ে কলেজ অধ্যক্ষ মো: জাহাঙ্গীর আলম বলেন, যদি কোন শিক্ষার্থী ফরম পূরণসহ ধার্যকৃত টাকা দিতে অক্ষম হয় তাহলে কমিটির সঙ্গে আলোচনা করে মওকুফ করা হবে।

কিন্তু একটি চক্র শিক্ষার্থীদের সাথে জড়িত হয়ে কলেজ এর সুনাম নষ্ট করছে। যারা প্রতিবাদ করছে এ পর্যন্ত তাদের কোন অবিভাবক কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করেনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD