1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দিনাজপুরে বিদ্যালয়ের সভাপতির অপসারণ ও বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন
বাংলাদেশ । শুক্রবার, ০৩ মে ২০২৪ ।। ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

দিনাজপুরে বিদ্যালয়ের সভাপতির অপসারণ ও বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন

আরিফুল ইসলাম জিমন:
  • প্রকাশিত: সোমবার, ৩ জানুয়ারি, ২০২২
  • ২৩৫ বার পড়েছে

দিনাজপুরের ঘোড়াঘাট আর সি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাইফুর রহমানের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদ এবং অপসারণের দাবিতে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।সোমবার (৩ জানুয়ারী) সকাল সাড়ে ১১টায় ঘোড়াঘাট পৌর শহীদ মিনার চত্বরে ঘোড়াঘাট ব্যবসায়ী সমিতি, ঘোড়াঘাট পৌর নাগরিক সমাজ, এলাকার গণ্যমান্য ও সাধারণ জনগণ এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করেন।

এতে বক্তব্য রাখেন, ঘোড়াঘাট ব্যবসায়ী সমিতির সভাপতি ও বিদ্যালয়ের অভিভাবক সদস্য সিদ্দিকুর রহমান, ঘোড়াঘাট উপজেলা যুবলীগের সাবেক সাধারণ-সম্পাদক রবিউল ইসলাম, পৌর নাগরিক সমাজের আহবায়ক মুক্তার হোসেন সহ অনেকে। বক্তারা বলেন, বর্তমান সভাপতি সাইফুর রহমান পার্শ্ববর্তী গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বাসিন্দা। তিনি বর্তমানে ১৫০ কিলোমিটার দূরে কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় একাডেমিক সুপারভাইজার পদে সরকারি চাকুরি করেও নিজেকে কৃষক পরিচয় দিয়ে নিয়মবহির্ভূত ভাবে সভাপতি হয়ে কোনো প্রকার জামানত ছাড়াই ক্লাসরুম ভাড়া দিয়ে ছাত্রীদের ক্লাসের বিঘ্ন সৃষ্টি, নিয়োগ বাণিজ্য, আর্থিক অনিয়ম, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নূর বখত রিমনকে কোনো যৌক্তিক কারণ ছাড়াই বরখাস্ত করা ও মামলা দেয়া সহ নানা অনিয়ম করে আসছেন। এ সময় বক্তারা শিক্ষাঙ্গনে শান্তি ফিরিয়ে আনার লক্ষে সভাপতি সাইফুর রহমানকে দ্রুত অপসারণ ও তার বিভিন্ন অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের নিকট জোর দাবি জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD