1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দাঙ্গা হাঙ্গামা করে ভালো মানুষ হওয়া যায় না,ব্যক্তি আচরণে সেটা প্রমানিত-পুলিশ সুপার
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

দাঙ্গা হাঙ্গামা করে ভালো মানুষ হওয়া যায় না,ব্যক্তি আচরণে সেটা প্রমানিত-পুলিশ সুপার

বিপ্লব আহমেদ :
  • প্রকাশিত: রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ৩৪৪ বার পড়েছে

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় বিশেষ আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার আলিমুজ্জামান (বিপিএম, সেবা)।

আইন শৃঙ্খলা সভায় উপজেলার ঘোষপুর ইউনিয়নের চণ্ডিবিলা এলাকার বিবদমান ইউপি চেয়ারম্যান এসএম ফারুক হোসেনের সমর্থক কাজী রফিউদ্দীন ও সাবেক ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা চাঁদ মিয়া গ্রুপ দীর্ঘদিনের বিরোধের অবসান ঘটিয়ে দেশীয় অস্ত্রশস্ত্র জমা দেন।

ঘোষপুর ইউনিয়নের চণ্ডিবিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে বোয়ালমারী থানার ৪ নম্বর বিট পুলিশের আয়োজনে সভায় প্রধান অতিথির বক্তব্য পুলিশ সুপার মো. আলীমুজ্জামান বলেন, পদ্মা সেতু ও মেট্রোরেল এখন বাস্তবে দেখা যাচ্ছে। টেকনোলজি, কৃষি খাতসহ সব পর্যায়ে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল।

তিনি বলেন, ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের মাধ্যমে আমরা স্বাধীন সার্বভৌম রাষ্ট্র পেয়েছি। সম্মান অর্জন করতে হয় ব্যক্তি আচরণের মাধ্যমে। কাইজা, ডাঙ্গা হাঙ্গামা করে সম্মান পাওয়া যায় না, ব্যক্তি আচারণ সবকিছু প্রমানিত করে। কাইজা করলে সুনাম নষ্ট হয় অর্জন হয় না। ঢাল সড়কি, দেশীয় অস্ত্র আগে ব্যবহ্নত হতো। যে সময় গ্রামগজ্জে বনজঙ্গল ছিলো।

বনজশত্রু মোকাবেলা করার জন্য। আর এখন ডিজিটাল প্রজম্ম, ওই টাকা দিয়ে সন্তান কে ইন্টারনেট কিনে দেন সে পৃথিবীকে জানুক। মাদক থেকে সন্তানদের দূরে রাখতে অভিভাবকদের দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, ছেলে কোথায় যায়, রাতে কখন বাড়ি ফিরে সেটার খোঁজ রাখুন।

আপনারা পুলিশ কে সহযোগিতা করুন এই জনপদে মাদক থাকবেনা, থাকবেনা কোন দাঙ্গা হাঙ্গামা। আগামী ৭ সেপ্টেম্বরে মধ্যে যার যার ঘরে আরো যে দেশীয় অস্ত্রশস্ত্র আছে তা জমা দেওয়ার নির্দেশ দেন পুলিশ সুপার।

ঘোষপুর ইউনিয়ন বিটপুলিশের উপরিদর্শক মো. ওহিদুল ইসলামের পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন, সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) সুমন কর, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সদস্য আসাদুজ্জামান মিন্টু, ঘোষপুর ইউপি চেয়ারম্যান মো. ফারুক হোসেন, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক মোস্তফা জামান সিদ্দিকী, ঘোষপুর ইউপির সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা চাঁদ মিয়া, কাজী রফিউদ্দিন প্রমুখ।

এ সময় ইউনিয়নের সকল ইউপি সদস্যসহ বিভিন্ন পেশাজীবী মানুষ সভায় উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD