1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ট্রলারসহ ২৩ জেলে অপহরণ,মুক্তিপণ দাবি পাঁচ লক্ষ
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ট্রলারসহ ২৩ জেলে অপহরণ,মুক্তিপণ দাবি পাঁচ লক্ষ

এম.মাসুম বিল্লাহ্: 
  • প্রকাশিত: রবিবার, ১৬ জানুয়ারি, ২০২২
  • ৩২৫ বার পড়েছে

বঙ্গোপসাগরে একটি মাছধরা ট্রলারসহ ২৩ জন জেলেকে জলদস্যুরা অপহরণ করেছে বলে জানা গেছে। অপহরণের পর ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে জলদস্যুরা। শনিবার (১৫ জানুয়ারী) ভোররাত চারটার দিকে এফবি সাইফুল ৩ নামের একটি ট্রলারে এই অপহরণের ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী।

জানা গেছে, ট্রলার মালিক ও জেলেদের বাড়ি লক্ষ্মীপুর জেলার বিভিন্ন গ্রামে। অপহৃত জেলেরা হলেন- আবুল কালাম, মো. সবুজ, আনোয়ার হোসেন, জাকির, মো. জাহের ও বশির। অন্য জেলেদের নাম এখনো জানা যায়নি। বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী বলেন, লক্ষ্মীপুরের ট্রলার মালিক মাহফুজ মিয়ার মালিকানাধীন এফবি সাইফুল ৩ ট্রলার নিয়ে ২৩ জেলে বঙ্গোপসাগরে মাছ শিকার করছিল। গত রাত তিনটার দিকে ১০ থেকে ১২ জনের একটি সশস্ত্র জলদস্যু বাহিনী মুক্তিপণের দাবিতে জেলেদের অপহরণ করে। আজ দুপুরে ট্রলার মালিকের কাছে মোবাইল ফোনে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে জলদস্যুরা।

তিনি আরও বলেন, আমরা জেলেদের উদ্ধারের চেষ্টা করছি। কোস্টগার্ডকেও জানানো হয়েছে। তবে কোন জলদস্যু বাহিনী অপহরণ করেছে এ তথ্য এখনো জানা যায়নি। কোস্ট গার্ড দক্ষিণ জোনের পাথরঘাটা স্টেশন কমান্ডার এইচ এম এম হারুন অর রশীদ বলেন, এরকমের একটি ঘটনার খবর শুনে তাৎক্ষণিক ফোর্স নিয়ে অনুসন্ধান শুরু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD