1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চুয়েট ভিসি’র সাথে অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দের মতবিনিময়
বাংলাদেশ । বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ।। ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

চুয়েট ভিসি’র সাথে অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দের মতবিনিময়

জাফর ইকবাল:
  • প্রকাশিত: বুধবার, ১৬ মার্চ, ২০২২
  • ১৭৫ বার পড়েছে

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম মহোদয়ের সাথে মতবিনিময় করেছেন। আজ ১৫ই মার্চ (মঙ্গলবার) ২০২২ খ্রি. বেলা ১২.৩০ টায় প্রশাসনিক ভবনের কাউন্সিল কক্ষে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি জনাব আমিন মোহাম্মদ মুসা, সহ-সভাপতি প্রকৌশলী সৈয়দ মো. জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক জনাব মোহাম্মদ হারুন, যুগ্ম-সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. আবদুল কাদের, সাংগঠনিক সম্পাদক জনাব সৈয়দ মহিবুর রহমান, অর্থ সম্পাদক জনাব মোহাম্মদ জামাল উদ্দিন চৌধুরী, দপ্তর সম্পাদক জনাব মো. রুবেল মাহমুদ, মহিলা বিষয়ক সম্পাদক জনাব নুসরাত জাহান এবং কার্যনির্বাহী সদস্য জনাব মুহাম্মদ এমরানুল হক, প্রকৌশলী মো. শাহাদাত হোসেন আসিফ এবং প্রকৌশলী রনি দে উপস্থিত ছিলেন।

সভায় অফিসার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয় প্রশাসনের নিকট ৮দফা দাবি পেশ করা হয়। দাবিসমূহ হচ্ছে- বিগত সময়ে আপগ্রেডেশন নীতিমালার আলোকে বাস্তবায়িত আপগ্রেডেশনের কতিপয় বিষয়ে ইউজিসির পর্যবেক্ষণ নিষ্পত্তিকরণ, আপগ্রেডেড কর্মকর্তাদের বকেয়া বিল প্রদান, ২০১৫ সনের পে-স্কেলের আপত্তি নিষ্পত্তিকরণ, সদ্য অনুমোদিত কর্মকর্তাদের আপগ্রেডেশন নীতিমালা-২০২১ এর কতিপয় ধারার সংশোধন, কর্মকর্তাদের উচ্চশিক্ষা ছুটি প্রদান, অফিসার্স অ্যাসোসিয়েশনের জন্য অফিস রুম বরাদ্দ প্রদান, শহর থেকে যাতায়তের জন্য আরও একটি বাসের ব্যবস্থাকরণ প্রভৃতি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD