1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাদঁপুরে পুকুর পাড় থেকে যুবকের লাশ উদ্ধার
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

চাদঁপুরে পুকুর পাড় থেকে যুবকের লাশ উদ্ধার

মোঃ জুয়েল রানা:
  • প্রকাশিত: বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ২৩২ বার পড়েছে

চাঁদপুরের কচুয়ার নোয়াদ্দা-বিটপার গ্রামে মহিউদ্দিন মজুমদার মহসিন (২৯) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৯ ডিসেম্বর) সকালে বাড়ির পার্শ্ববর্তী একটি পুকুরের পাড় থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। তিনি একই গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আব্দুল মান্নানের ছেলে।

নিহতের বাবা আব্দুল মান্নান ও মা আঙ্গেজ বেগম বলেন, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে কে বা কারা আমার ছেলেকে ডেকে নিয়ে যায়। পরে ভোররাতে দরজা খোলা দেখতে পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে পার্শ্ববর্তী পুকুরের পাড়ে তার লাশ দেখতে পাই। তবে জমিজমা সংক্রান্ত শত্রুতার জেরে প্রতিপক্ষ তাকে হত্যা করতে পারে বলে নিহতের পরিবার দাবি করে। অন্যদিকে বিষয়টি হত্যা নাকি পুকুরের পানি সরানোর মটরের বৈদ্যুতিক তারে জড়িয়ে মারা গেছে, এ নিয়ে স্থানীয়দের মাঝে গুঞ্জন চলছে।

নিহত মহিউদ্দিন মজমুদার মহসিন নয় মাস পূর্বে একই উপজেলার বিতারা গ্রামে ইয়াছমিন আক্তার নামের এক যুবতীর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন। কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, খবর পেয়ে যুবক মহিউদ্দিন মজুমদার মহসিনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। মূল রহস্য উদ্ঘাটন ও পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্তপূর্বক পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD