1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাঁদপুর জেলা কারাগারের মানব পাচার মামলার কয়েদির মৃত্যু
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

চাঁদপুর জেলা কারাগারের মানব পাচার মামলার কয়েদির মৃত্যু

কবির হোসেন মিজি
  • প্রকাশিত: রবিবার, ১৫ জানুয়ারি, ২০২৩
  • ১২৯ বার পড়েছে

মোস্তফা মিস্ত্রিরি (৪০) নামে চাঁদপুর জেলা কারাগারের এক কয়েদীর মৃত্যু হয়েছে। ১৩ জানুয়ারি শুক্রবার দিবাগত রাত ১২ টায় আড়াই,শ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুবরণকারী কয়েদি চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার দক্ষিণ ঘোরাদারি গ্রামের মৃত রহিম আলী মিস্ত্রির পুত্র।

জানাযায় মৃত মোস্তফা মিস্ত্রি মানব পাচার মামলায় আসামি হয়ে দীর্ঘ একমাস ১৯ দিন কারাবরণ করেন। শুক্রবার রাতে পাতলা পায়খানা জনিত রোগে অসুস্থ হয়ে পড়লে কারাগারের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তার চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

অসুস্থ অবস্থায় তাকে রাত ১১ টা ৪০ মিনিটের সময় হাসপাতালে ভর্তি দিলে রাত বারোটার দিকে হাসপাতালরর ২য় তলার পুরুষ ওয়ার্ডে চিকিৎসারত অবস্থায় সে মৃত্যুবরণ করেন।

চাঁদপুর জেলা কারাগারের মেডিকেল সহকারী রাসেল আহমেদ জানায়, মোস্তফা মিস্ত্রি মানবপাচার মামলার আসামী ছিলেন। সে এক মাস ১৯ দিন কারাবরণ অবস্থায় শুক্রবার রাতে পাতলা পায়খানা জনিত রোগে অসুস্থ হয়ে পড়লে রাত ১১টা ৪০ মিনিটে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। তারপর চিকিৎসারত অবস্থায় রাত বারোটার দিকে সে মৃত্যুবরণ করে। তিনি আরো জানান কয়েদি মুস্তাফা মিস্ত্রি পূর্ব থেকেই লিভারের সমস্যা, আলচার ও শ্বাসকষ্টজনিত রোগে ভোগছিলেন।

পরে শনিবার দুপুরে চাঁদপুর মডেল থানা পুলিশ হাসপাতাল থেকে লাশের সুরতাল তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠান। মডেল থানা পুলিশ ও জেলা কারাগার সদস্যরা জানান, পোস্টমর্টেম শেষে পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD