1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাঁদপুরে জব্দকৃত ৩৩১ সিএনজি ও অটোরিক্সা ছাড়া পেলো শর্ত সাপেক্ষে
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

চাঁদপুরে জব্দকৃত ৩৩১ সিএনজি ও অটোরিক্সা ছাড়া পেলো শর্ত সাপেক্ষে

কবির হোসেন মিজি:
  • প্রকাশিত: শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৩৭৮ বার পড়েছে

চাঁদপুরে করোনা সংক্রমন প্রতিরোধে কঠোর লকডাউনে জব্দকৃত ৩৩১টি সিএনজি স্কুটার ও অটোরিক্সা শর্ত সাপেক্ষে ছেড়ে দেয়া হয়েছে। ৮ জুলাই বৃহস্পতিবার সকালে থেকে চাঁদপুর স্টেডিয়াম মাঠে থাকা জব্দকৃত সিএনজি স্কুটার ও অটোরিক্সা গুলো ট্রাফিক ইনচার্জ (প্রশাসন) জহিরুল ইসলাম মারকিং কালি ধারা দাগের চিহ্ন দিয়ে মালিক পক্ষের কাছে বুঝিয়ে দেন।

এসময় চাঁদপুর সদর ট্রাফিক ইন্সপেক্টর মোঃ আজাদ সহ ট্রাফিকের অনন্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। সকাল থেকে চাঁদপুর স্টেডিয়াম গেটের সামনে গাড়ি নেওয়ার জন্য চালক ও মালিকদের প্রচন্ড ভিড় লক্ষ করা গেছে। জানাযায়, করোনা সংক্রমণ প্রতিরোধে গত ১ জুলাই থেকে দেশের অন্যান্য জেলার ন্যায় চাঁদপুরেও কঠোর লকডাউন ঘোষণা করা হয়। চাঁদপুরে করোনা ভাইরাস সংক্রমনের ঝুঁকি বেশি থাকায় তা নিয়ন্ত্রণে চাঁদপুর জেলা প্রশাসন সার্বক্ষনিক মাঠে থেকে ব্যাপক ভূমিকা পালন করছেন। তারই ধারাবাহিকতায় সরকার ঘোষিত এই কঠোর লকডাউন চলাকালীন সময়ে আইন অমান্য করে যেসব চালক সিএনজি অটোরিকশা নিয়ে রাস্তায় বের হয়েছেন। যেসব চালকদের গাড়ি জব্দ করা হয়। প্রশাসনের নির্দেশনায় গত এক সপ্তাহে একাধিক গাড়ি জব্দ করে চাঁদপুর ট্রাফিক বিভাগ। এরমধ্যে ৩৩১ টি সিএনজি অটোরিকশা আটক করে চাঁদপুর স্টেডিয়ামে রাখা হয়। অবশেষে মানবতার কথা চিন্তা করে চালক ও মালিকদেরকে লকডাউন চলাকালীন সময়ে যাতে তারা গাড়ি নিয়ে রাস্তায় বের না হন। এই শর্ত দিয়ে সেগুলো ছেড়ে দেয়া হয়।

চাঁদপুর ট্রাফিক বিভাগের ট্রাফিক ইনচার্জ জহিরুল ইসলাম জানান, লকডাউন চলাকালীন সময়ে আইন অমান্য করে যারা যাত্রী পরিবহন করেছে। তাদের সিএনজি-অটোরিকশা গুলো আটক করে রাখা হয়। আটককৃত গাড়িগুলোর ব্যাটারি নষ্ট হয়ে যাওয়ার আশঙ্কায় উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে শর্তসাপেক্ষে গাড়িগুলো জরিমানা ছাড়া ছেড়ে দেওয়া হয়েছে। তবে মার্কিং কালি দিয়ে দাগ লাগিয়ে চিহ্নিত করা হয়েছে। যাতে করে লকডাউন চলাকালীন সময়ে পরবর্তীতে সেগুলো রাস্তায় বের হয়ে যাত্রী পরিবহন করলে তাদেরকে আটক করে আইনগত ভাবে কঠোর ব্যবস্থা গ্রহণ করা যায়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD