1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাঁদপুরের ফায়ার ফাইটারের দুঃসাহসিক ড্রাইভিংয়ে নদী থেকে মৃতদেহ উদ্ধার
বাংলাদেশ । রবিবার, ১৯ মে ২০২৪ ।। ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
বিরল ঘটনার জন্ম দিয়ে ৩ বন্ধুর আমেরিকা জয় খেটে খাওয়া দিনমজুর মানুষের মাঝে ছাতা গ্লোকোজ স্যালাইন ও পানির পট বিতরণ জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী

চাঁদপুরের ফায়ার ফাইটারের দুঃসাহসিক ড্রাইভিংয়ে নদী থেকে মৃতদেহ উদ্ধার

কবির হোসেন মিজি :
  • প্রকাশিত: শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ২৬৮ বার পড়েছে
চাঁদপুরের ফায়ার ফাইটারের দুঃসাহসিক ড্রাইভিংয়ে নদী থেকে মৃতদেহ উদ্ধার
চাঁদপুরের ফায়ার ফাইটারের দুঃসাহসিক ড্রাইভিংয়ে নদী থেকে মৃতদেহ উদ্ধার

চাঁদপুর উত্তর ফায়ার স্টেশনের ফায়ার ফাইটার কাম ড্রাইভার মোঃ রফিকুল ইসলামের দুঃসাহসিক ড্রাইভিংয়ে কুমিল্লার গোমতী নদী থেকে মৃতদেহ উদ্ধার করা হয়েছে।যার আপ্রান চেষ্টায় নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জানাযায় গত ১৩ অক্টোবর বুধবার রাত ৭টার সময় কুমিল্লা দেবীদ্বার জাফরগঞ্জ সগুয়া নামক স্থানে গোমতী নদীতে অপর এক নৌকার ধাকায় মোঃ আকতার হোসেন (৩৩) পানিতে পড়ে যায়।এমন দুর্ঘটনার পর স্থানীয় লোকজন নদীতে অনেক তল্লাশি করেও নদীতে পড়া যাওয়া নিখোঁজ আক্তারকে খুঁজে পায়নি।

পরবর্তীতে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেন।এমন দুর্ঘটনার সংবাদ পেয়ে চাঁদপুর নদী ফায়ার স্টেশন লিডার ছিদ্দিকুর রহমানের নেতৃত্বে চাঁদপুর উত্তর ফায়ার স্টেশনের ফায়ার ফাইটার কাম ড্রাইভার,মো. রফিকুল ইসলাম সর্তকতার সাথে অনেক দ্রুত গতিতে গাড়ী চালিয়ে ডুবুরি দলসহ দূর্ঘটনাস্থলে ছুটে যান।

সেখানে গিয়ে সে তার সহকর্মীরা সহ উদ্ধার কাজ শুরু করেন।ফাইটার কাম ড্রাইভার মো. রফিকুল ইসলাম ও ডুবুরী নুরুল ইসলাম,তারা দু,জন প্রায় ২ঘন্টা পানিতে তল্লাশি চালিয়ে ডুবে যাওয়া আক্তারের মৃতদেহ উদ্ধার করতে সক্ষম হয়।তার এই দুঃসাহসিক কাজে চাঁদপুর উত্তর ফায়ার স্টেশনের সকলের কাছে সে ব্যাপক প্রশংসিত হয়।

উল্লেখ্য চাঁদপুর উত্তর ফায়ার স্টেশনের ফাইটার কাম ড্রাইভার মো. রফিকুল ইসলাম চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার রায়শ্রী দক্ষিণ পাড়া এলকার কৃতি সন্তান।সে দীর্ঘ কয়েক বছর ধরে সুনামের সাথে ফায়ার সার্ভিসে চাকরি করে চলেছেন।তার এমন দুঃসাহসিক ও প্রসংসিত কাজের ধারা অব্যাহত রাখতে সে সকল আত্মীয় স্বজনসহ সহকর্মীদের দোয়া এবং সহযোগিতা কামনা করছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD