1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাঁদপুরের ইসলামপুরে বিদ্যুৎষ্পৃষ্টে আলেম পরাক্ষার্থীর করুন মৃত্যু
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

চাঁদপুরের ইসলামপুরে বিদ্যুৎষ্পৃষ্টে আলেম পরাক্ষার্থীর করুন মৃত্যু

কবির হোসেন মিজি:
  • প্রকাশিত: সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ২৫২ বার পড়েছে
চাঁদপুরের ইসলামপুরে বিদ্যুৎষ্পৃষ্টে আলেম পরাক্ষার্থীর করুন মৃত্যু

 চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ইসলামপুর বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তানভীর ফরাজী (২২) নামের এক আলিম পরীক্ষার্থী যুবকের করুণ মৃত্যু হয়েছে। ১৫ নভেম্বর সোমবার দুপুরে ওই উপজেলার ইসলামপুর গ্রামের ভোলার বাড়ি নামক নজরুল ইসলামের বিল্ডিংয়ে এর মৃত্যুর ঘটনা ঘটে।

নিহত তানভীর ফরাজী ওই গ্রামের ফরাজী বাড়ির শাহাজাহান ফরাজীর পুত্র। ঘটনার পরপরই চাঁদপুর মডেল থানার এস আই চাঁদপুর সরকারি হাসপাতাল থেকে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ থানায় নিয়ে যান।

নিহতের মামা মুক্তার হোসেন জানান, তার ভাগিনা তানভীর ইসলামপুর শাহ সিনিয়র মাদরাসা ছাত্র। আগামী ২৫ নভেম্বর তার আলেম পরাক্ষা ছিলো। সোমবার দিন সকালে তার ভাগিনা তানভীর একই বাড়ির সম্পর্কে চাচা স্যানিটারী মেস্ত্রী আনোয়ার সাথে অপর চাচা রফিকুল ইসলামের বির্ডিংয়ে কাজ করতে যায়।

এসময় তারা বৈদুত্যিক লাইনের সুইচ লাগানোর জন্য দেয়ালে ডিল মেশিন দিয়ে ছিদ্র করার পর ডিল মেসিনের প্লাগ খুলতে গিয়ে সে হঠাৎ বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়ে পড়েন। তারা তাকে তাৎক্ষণিক সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ হাসপাতালে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। চাঁদপুর মডেল থানার এস আই ফারুক জানান, আমরা বিদ্যুৎস্পৃষ্টের খবর পেয়ে লাশের সুরতহাল তৈরি করেছি। এ বিষয়ে ফরিদগঞ্জ থানায় বার্তা পাঠানো হবে। তারপর যদি পরিবারের কোন অভিযোগ না থাকে।

তাহলে তারা আবেদন করে বিনা ময়নাতদন্তে লাশ নিয়ে যেতে পারবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD