1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুষ্টিয়ার দৌলতপুরে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করলেন প্রাথমিক শিক্ষাপরিবার
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

কুষ্টিয়ার দৌলতপুরে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করলেন প্রাথমিক শিক্ষাপরিবার

মিজানুর রহমান
  • প্রকাশিত: রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ২৭৪ বার পড়েছে

করোনা ভাইরাস থেকে মানুষকে সচেতন ও সুস্থ রাখতে দৌলতপুরে প্রাথমিক শিক্ষা পরিবারের পক্ষ থেকে গ্রামে গ্রামে নিম্ন আয়ের মানুষের মধ্যে করোনাভাইরাস সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এবং স্বাস্থ্য সুরক্ষায় মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করতে মাসব্যাপী স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ কর্মসূচি শুরু হয়েছে।

উপজেলার ফিলিপনগর ইউনিয়নের ইসলামপুর সরকারী প্রাথমিক বিদ্যালরেয়র প্রধান শিক্ষক গোলাম কিবরিয়া সভাপতি ও সাধারণ সম্পাদক দক্ষিন ফিলিপনগর মন্ডলপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাহাবুল ইসলাম এর সমন্বয়ে ইউনিয়নের ১৮টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক কর্মচারীদের নিয়ে গঠিত শিক্ষাপরিবারের নেতৃত্বে মাসব্যাপী স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরনের কার্যক্রম শুরু করেন এই পরিবার।১৮টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক কর্মচারীদের বেতনের একটি অংশ করোনা মহামারী সংকটে প্রতিরোধ মূলক প্রচারনায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরনের করা হয়।

 

প্রাথমিক শিক্ষা পরিবারের সেক্রেটারী সাহাবুল ইসলাম সাংবাদিকদের জানান, সারাদেশে করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ রোধে বাড়ি বাড়ি গিয়ে মাস্ক বিতরণ করছে স্বেচ্ছাসেবী শিক্ষা পরিবার। একই সঙ্গে সংগঠনটির পক্ষ থেকে মাইকিং করে স্বাস্থ্যবিধি সম্পর্কে জনসচেতনতা সৃষ্টি করা হচ্ছে, আমরা সবসময় মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছি ।এই সংগঠনটি এখন ফিলিপনগর ইউনিয়ন পর্যায়ে কাজ করছে , আগামীতে দৌলতপুর উপজেলা সহ বিভিন্ন স্থানে তাদের এ কর্মসূচি অব্যাহত থাকবে বলে তিনি জানান।

উল্লেখ্য,৩রা জুলাই জেলাপ্রশাসক কুষ্টিয়া মহোদয়ের স্বাক্ষরকৃত “করোনা ভাইরাস জনিত রোগ(কোভিড-১৯) এর সংক্রমন রোধে স্বাস্থ্যবিধি এবং মাক্স পরিধান নিশ্চিতকরণে শিক্ষকবৃন্দকে সম্পৃক্তকরণ প্রশঙ্গে” শিরোনামে একটি আদেশ জারির প্রেক্ষিতে দৌলতপুর উপজেলার সহকারী উপ-শিক্ষা অফিসার সাইফুল ইসলামকে উপদেষ্টা করে ১৮ সদশ্য বিশিষ্ট প্রাথমিক শিক্ষা পরিবার কমিটি গঠন করে গত চার দিনে এলাকার বিভিন্ন মসজিদ ও সাধারন মানুষের মাঝে ৩ হাজার মাক্স ২’শ সাবান ও ১৫০টি হ্যান্ড সেনিটাইজার বিতরণ করা হয়। করোনার প্রকোপ যতদিন থাকবে ততদিন এই কার্যক্রম চলবে বলে জানান এই পরিবারের সভাপতি গোলাম কিবরিয়া।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD