1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
করোনা সচেতনতায় মসজিদভিত্তিক প্রচারণায় বোয়ালমারী থানা পুলিশ
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

করোনা সচেতনতায় মসজিদভিত্তিক প্রচারণায় বোয়ালমারী থানা পুলিশ

বিপ্লব আহমেদ:
  • প্রকাশিত: শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ৪১৯ বার পড়েছে

সম্প্রতি করোনা ভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ার কারণে ফরিদপুরের বোয়ালমারীতে করোনা সচেতনতায় মসজিদভিত্তিক প্রচারণায় নেমেছে বোয়ালমারী থানা পুলিশের সদস্যরা। বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম কামারগ্রাম জামে মসজিদে ১৬ জুলাই শুক্রবার খুৎবার পূর্বে মুসল্লিদের বলেন, বোয়ালমারী থানা পুলিশ শতভাগ স্বচ্ছতা নিয়ে কাজ করতে দৃড় প্রতিজ্ঞাবদ্ধ এবং সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

মসজিদে আগত মুসল্লিদের উদ্দেশে করোনা মহামারির এই কঠিন সময়ে জনগণের করণীয় সম্পর্কে সচেতনতামূলক বক্তব্য প্রদান করেন বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম। প্রচারকালে জনগণকে জরুরি প্রয়োজন ছাড়া বাইরে না যাওয়া, সামাজিক দূরত্ব বজায় রাখা, লোকসমাগম এড়িয়ে চলাসহ সরকারি বিধিনিষেধ মেনে চলতে অনুরোধ করা হয়। সাধ্যমতো পুষ্টিকর খাবার খাওয়া, জ্বর-সর্দি ও কাশি হলে অবহেলা না করে নিকটস্থ হাসপাতালে করোনা পরীক্ষা করার জন্য অনুরোধ করা হয়। এছাড়া আপনার আসন্ন পবিত্র ঈদুল আযহার ঈদের মাঠে কোলাকোলী করবেন না।

কোরবানীর গরুর হাটে যারা যাবেন তারা ভিড় এড়িয়ে চলবেন এবং স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান করে গমন করবেন। করোনা সংক্রমন ও করোনা ভাইরাসে মৃত্যু গ্রাম গঞ্জে ছড়িয়ে পড়েছে। হাট বাজার বা চায়ের দোকানে আড্ডা-গল্প করবেন না। জরুরী প্রয়োজনে ঘরের বাহিরে বের হলে অবশ্যই মাস্ক পড়ুন। বোয়ালমারী পৌরশহরসহ উপজেলার প্রতিটা ইউনিয়নের বসবাসরত সকল নাগরিককে করোনা মহামারিতে তার পার্শ্ববর্তী অসহায়, নিঃস্ব দরিদ্র ও কর্মহীন লোকদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

তিনি আরো বলেন, থানায় জিডি, মামলা, অভিযোগ, পুলিশ ক্লিয়ারেন্স, পাসর্পোট কিংবা অন্য যেকোন সেবা নিতে কোন টাকা পয়সা বা দালাল লাগেনা এবং কোন প্রকার ভোগান্তির স্বীকার কেহ হবেনা। কোন অনিয়ম দেখলে থানার অফিসার ইনচার্জ, অতিরিক্ত পুলিশ সুপারসহ জেলার উর্দ্ধত্বন কর্তৃপক্ষকে জানানোর জন্য অনুরোধ করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD