1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কচুয়ায় পৃথক অভিযানে গাঁজা ও ফেনসিডিলসহ আটক ২
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

কচুয়ায় পৃথক অভিযানে গাঁজা ও ফেনসিডিলসহ আটক ২

জুয়েল রানা:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ২৭৭ বার পড়েছে

চাঁদপুরের কচুয়ায় পৃথক অভিযান চালিয়ে গাঁজা ও ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন বাগেরহাটের মোংলা উপজেলার কানাইনগর গ্রামের মোঃ আঃ মজিদের মেয়ে মমতাজ আক্তার বনি মজিদ (২৬) এবং পার্শ্ববর্তী কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার সিংরাইশ গ্রামের আঃ মজিদের পুত্র আঃ কাদের (৪৫)।

বুধবার সকালে চাঁদপুরের পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপারের সার্বিক নির্দেশনায় কচুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দিনের নেতৃত্তে এসআই তাজুল ইসলাম  সঙ্গীয় ফোর্সনিয়ে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার জগৎপুর বাজারস্থ কুটুম বাড়ী রেস্তোরার সামনে কুমিল্লা-চাঁদপুর মহাসড়কের উপর বোগদাদ পরিবহন বাসে অভিযান চালিয়ে  মমতাজ আক্তার বনি মজিদ (২৬) কে ০৯ কেজি গাঁজা এবং জগৎপুর বাজারস্থ কুটুম বাড়ী রেস্তোরার সামনে কুমিল্লা-চাঁদপুর মহাসড়কের উপর রিলাক্স পরিবহন বাসে পৃথক অভিযান চালিয়ে আঃ কাদের(৪৫)কে দেড় কেজি গাঁজা ও  ২০  বোতল ফেন্সিডিল সহ আটক করে।

কচুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দিন জানান,পৃথক অভিযানে আসামী মমতাজ আক্তার বনি মজিদকে ০৯ কেজি গাঁজা এবং আঃ কাদেরকে দেড় কেজি গাঁজা ও  ২০  বোতল ফেন্সিডিল সহ আটক করে কচুয়া থানায় নিয়মিত মাদক মামলা রুজু করিয়া যথাযথ পুলিশ পাহারায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD