1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কচুয়ায় টাকার জন্য বৃদ্ধ বাবা মায়ের উপর শারীরিক নির্যাতন
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কচুয়ায় টাকার জন্য বৃদ্ধ বাবা মায়ের উপর শারীরিক নির্যাতন

মোঃ জুয়েল রানা
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ২৯৬ বার পড়েছে

বুধবার সকালে চাঁদপুরের কচুয়ায় টাকার জন্য বৃদ্ধ বাবা মায়ের উপর শারীরিক নির্যাতন চালানোর অভিযোগ পাওয়া গেছে। গতকাল উপজেলার পশ্চিম সহদেবপুর ইউনিয়নের আলীয়ারা গ্রামের উজানিয়া বাড়িতে এ ঘটনা ঘটে। জানা যায়,ওই বাড়ির আলফু মিয়া (৭০)’র  ছেলে ফানাউল্লা (৪০) টাকার জন্য তার বৃদ্ধ  বাবা মাকে অমানুষিক ভাবে মারধর করেন।

ঘটনার সম্পর্কে জানতে চাইলে আলফু মিয়া বলেন,আজ আমার কাছে আমার ছেলে ২৪ হাজার টাকা চেয়েছে। টাকা দিতে না পাড়াই আমাকে এবং আমার স্ত্রীকে মারধর করেন এবং ঘরে থাকা ফ্রিজ, টিভি,আলমারি সহ বিভিন্ন আসবাপত্র ভাংচুর করে। ইতিপূর্বে তার তিনজন স্ত্রী অত্যাচারের কারনে চলে যায়।প্রতিনিয়ত টাকা চায় টাকা দিতে অস্বীকার করলে তাদেরকে মেরে ফেলার হুমকি দেন। এমন অবস্থায় বাড়িতে বসবাস করা তাদের জন্য কষ্টকর হয়ে যায়। তার অত্যাচারে অতিষ্ট হয়ে জীবন রক্ষার্থে কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের ভোক্তভোগী বৃদ্ধ বাবা মা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD