1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
অবশেষে বক্তব্য প্রত্যাহার করে নিলেন বিএনপি নেতা আলাল
বাংলাদেশ । রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

অবশেষে বক্তব্য প্রত্যাহার করে নিলেন বিএনপি নেতা আলাল

আবির খান আশিক:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ২৩৭ বার পড়েছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে দুই বছর আগের একটি বক্তব্য প্রত্যাহার করে দুঃখপ্রকাশ করেছেন বিএনপির যুগ্ম মহসচিব মোয়াজ্জেম হোসেন আলাল। এ নিয়ে রাজধানীর শাহবাগ থানাসহ দেশে বেশ কয়েকটি জায়গায় মামলাও হয়েছে মোয়াজ্জেম আলালের বিরুদ্ধে।

অবশেষে সমালোচনার মধ্যে নিজের সেই বক্তব্য দুঃখপ্রকাশ করে প্রত্যাহার করে নিলে মোয়াজ্জেম হোসেন আলাল। বিএনপির চেয়ারপার্সনের গনমাধ্যম শাখার সদস্য শাইরুল কবির খান আজ মঙ্গলবার বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলালের বরাত দিয়ে গণমাধ্যমে এই তথ্য জানান।

শাইরুল কবির খান বলেন, “মোয়াজ্জেম হোসেন আলাল তার বক্তব্যে বলেছেন,‘ আমি প্রিয় স্বদেশ ভূমি থেকে হাজার মাইল দূরে জীবন সংকটে চিকিৎসাধীন অবস্থায় আছি। আমার শরীরে একটি গুরুত্বর সার্জারি হয়েছে। সংগত কারনেই সব দুঃসংবাদ থেকে পরিবার আমাকে দূরে রেখেছে। তারপরও বিলম্বে আমি জেনেছি অতীতে আমার একটি বক্তব্য বেশ বির্তকের জন্ম দিয়েছে। দীর্ঘ ৪৯ বছরের রাজনৈতিক জীবনে জ্ঞাতসারে কিংবা ইচ্ছাকৃত কারো সম্মান, অনুভূতি, বিশ্বাসে আঘাত করিনি। তবুও মানুষ হিসেবে আমি ভুলের উর্ধে্ব নই। তাই বলছি, কোনো অসতর্ক মুহুর্তের কথা কিংবা বক্তব্যে যারা কষ্ট পেয়েছেন, আঘাতপ্রাপ্ত হয়েছেন, তাদের সবার নিকট আমি ক্ষমাপ্রার্থী। একই সঙ্গে ওই বক্তব্য আমি প্রত্যাহার করছি। ভাল থাকুক, আমার প্রিয় স্বদেশ, শান্তিপূর্ন থাকুক বাংলাদেশ।”

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD